আমাকে C*** পেয়েছিস?’, টিম মিটং-এ HDFC কর্তার কদর্য গালাগালি কর্মীদের! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক : জুনিয়র কলিগদের সঙ্গে চূড়ান্ত খারাপ ব্যবহার করার জন্য সাসপেন্ড হল এইচডিএফসি (HDFC Bank)/ব্যাঙ্কের কলকাতার এক ঊর্ধ্বতন আধিকারিক। একটি মিটিংয়ে অধঃস্তন কর্মীদের সঙ্গে চূড়ান্ত খারাপ ব্যবহার করার ভিডিয়ো ভাইরাল হতেই অভিযুক্ত অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা নিল এইচডিএফসি ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

টুইটারে ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে অভিযুক্ত অফিসার ব্যাঙ্কিং ও ইনস্যুরেন্স প্রোডাক্টস বিক্রি না করতে পারার জন্য তাঁর জুনিয়র কলিগদের উপর চিৎকার করার পাশাপাশি অশালীন ভাষায় আক্রমণও করেছেন।

   

ঘটনাটি কী ঘটেছে? এইচডিএফসি ব্যাঙ্কের এক কর্তা (নাম পুষ্পল রায়)-কে ভিডিয়ো কলে সহকর্মীদের সঙ্গে ব্যাপক মাত্রা বিশ্রী আচরণ করতে দেখা গিয়েছে। জানা গিয়েছে, সিনিয়র ভিপি পদে থাকা সেই কর্তা নাকি এর আগেও বহু বার এমন আচরণ করেছেন।

hdfc 2

এই ভিডিয়োয় দেখা যায়, প্রথমে তিনি রাহুল বর্মা নামে একজনের উপর চিৎকার করেন। এর পরে বিশ্বনাথ দে বলে একজনকে গালি দিতে থাকেন। ছাপার অযোগ্য ভাষায় তাঁকে বলতে দেখা যায়, ‘আমায়** ভেবেছিস?’ এর পরে তিনি সেই সহকর্মীকে জোকার বলে অপমানও করেন। কেন নির্দিষ্টি টার্গেটের চেয়ে কম সেভিংস এবং কারেন্ট অ্যাকাউন্ট তিনি খোলাতে পেরেছেন, সেই অভিযোগ তুলে পুষ্পল রায় অকথ্য গালিগালাজ করতে থাকেন সেই সহকর্মীকে। তিনি থামাতে গেলেও কোনও লাভ হয় না। শেষে জন ব্রাউন নামের একজনকে তিনি আক্রমণ করেন। এর পরেই ভিডিয়োটি শেষ হয়ে যায়।

জানা গিয়েছে, প্রাথমিক ভাবে সৌমী চক্রবর্তী নামের একজন এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। তিনি এই ভিডিয়ো পোস্ট করে লেখেন, তাঁর কাছে এই ভিডিয়োটি এসেছে। এটি এইচডিএফসি ব্যাঙ্কের এক কর্তার ভিডিয়ো। তিনি এভাবে কেন কথা বলছেন, এবং কেন তাঁর সহকর্মীরা এটি বরদাস্ত করছেন, সেই প্রশ্নও তোলেন তিনি।

এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ব্যাঙ্কের তরফে পদক্ষেপ করা হয়েছে বলে শোনা গিয়েছে। এই বেসরকারি ব্যাঙ্কের তরফে সংবাদমাধ্যমকে জানানো হয়েছে, অভিযুক্ত ব্যাঙ্ককর্তাকে বরখাস্ত করা হয়েছে। এবং এই বিষয়টির তদন্ত চলছে। এর পরে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর