বয়স মাত্র ১৫, নিজের হবু স্বামী এবং সন্তানকে নিয়ে কবিতা লিখলেন ‘পটল’ হিয়া

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালে শিশুশিল্পীদের মধ্যে সবথেকে জনপ্রিয় নিঃসন্দেহে হিয়া দে (Hiya Dey)। ‘পটল কুমার গানওয়ালা’ সিরিয়ালেই প্রথম টেলিভিশনের পর্দায় দেখা যায় তাঁকে। ওই একটি সিরিয়ালই জনপ্রিয়তার চূড়ায় তুলে দিয়েছিল হিয়াকে। তারপর মাঝে দীর্ঘ বিরতির পর আবারো কিছু সিরিয়ালে অভিনয় করলেও ওই জনপ্রিয়তাটা আর পাননি তিনি। যদিও সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিতি রয়েছে হিয়ার।

সদ্য ১৫ বছরে পা দিয়েছে হিয়া। এখনো পটল নামেই তাঁর পরিচিতি বেশি। যদিও ছোট্ট পটল কুমারের সঙ্গে যদি এখন তাঁকে মেলাতে যান তাহলে বড়সড় ধাক্কা খাবেন। হিয়া এখন বিতর্কের কারণেই বেশিরভাগ সময়ে শিরোনামে থাকেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি, ভিডিও নিয়ে প্রায়ই ট্রোল হয়।

hiya dey

সম্প্রতি অভিনেত্রীর আরো একটি ভিডিও নিয়ে শুরু হয়েছে জোরদার চর্চা। নিজের হবু স্বামীকে উদ্দেশ্য করে স্বরচিত একটি কবিতা পাঠ করতে শোনা গিয়েছে তাঁকে। কেমন হবে তাঁর স্বপ্নের পুরুষ, সেটাই উঠে এসেছে হিয়ার কবিতায়। সেখানে উল্লেখ রয়েছে ভবিষ্যতে তাঁদের সন্তানকে নিয়ে সুন্দর সংসারেরও।

হিয়া কি তবে প্রেমে পড়েছেন? ১৫ বছর বয়সে মনে নতুন অনুভূতির আনাগোনা শুরু হয়েছে তাঁর? সেই খোঁজ অবশ্য পাওয়া যায়নি। তবে হিয়ার লেখা কবিতার প্রশংসা করেছেন অনেকেই। বেশ ভাইরাল হয়েছে ভিডিওটি।

এর আগেও হিয়ার একটি ছবি নিয়ে ব্যাপক ট্রোল হয়েছিল। একটি ছোট বডি হাগিং কালো পোশাকে হাতে ওয়াইনের গ্লাস নিয়ে পোজ দিয়েছিলেন তিনি। কেউ কটাক্ষ করেছিলেন, অল্প বয়সে পেকে গেলে এই অবস্থাই হয়। আবার কেউ অবাক হয়েছিলেন, পটল ‘মাল’ খাচ্ছে!

তবে হিয়া জবাব দিয়েছিলেন নিজের পোস্টের মধ্যে দিয়েই। তাঁর স্পষ্ট কথা, অনেকেই তাকে পছন্দ করে না। কিন্তু সবার মতামত তার কাছে গুরুত্বও পায় না। সঙ্গে অবশ্য তিনি এও স্পষ্ট করে দিয়েছিলেন, গ্লাসটা ওয়াইনের হলেও পানীয়টা কিন্তু

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর