শেষের পরেই নতুন শুরু, অন্তিম পর্ব মিটতেই ভাইরাল ‘মিঠাই’ এর প্রথম এপিসোড

বাংলাহান্ট ডেস্ক: খবরটা আগেই পাওয়া গিয়েছিল। ১১ জুনের পরিবর্তে ৯ জুন শেষ পর্ব সম্প্রচারিত হবে ‘মিঠাই’ (Mithai) এর। শেষমেষ এসেও গেল সেই দিনটা। একটু মন খারাপের ছোঁয়া থাকলেও শেষমেষ ‘সুখে দুখে মিষ্টি মুখে’ই সমাপ্ত হল সিদ্ধার্থ মিঠাইয়ের পথচলা। আর তারপরেই নতুন করে ভাইরাল হল সিরিয়ালের এক্কেবারে প্রথম পর্ব।

৪ঠা জানুয়ারি ২০২১ এ প্রথম পর্ব সম্প্রচারিত হয়েছিল মিঠাইয়ের। আর প্রায় আড়াই বছর পর শেষ হল বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এই সিরিয়াল। মাঝে সবথেকে বেশি সময় ধরে, মাসের পর মা জুড়ে টিআরপির প্রথম স্থানটা দখল করে রেখেছিল মিঠাই। ১০ পয়েন্ট ছাড়িয়ে সর্বোচ্চ টিআরপির রেকর্ড গড়েছিল এই সিরিয়াল।

   

Mithai serial

শেষের দিকে অবশ্য অনেকটাই নীচে নেমে গিয়েছিল মিঠাই। কিন্তু দর্শকদের ভালবাসা ফিকে হয়নি এতটুকুও। মিঠাইয়ের শেষ দুদিনের শুটিংয়ে ভারতলক্ষ্মী স্টুডিওতে ছিল উপচে পড়া ভিড়, যা কিনা কোনো বাংলা সিরিয়ালের ক্ষেত্রে প্রথম। সোশ্যাল মিডিয়ায় অগুনতি ফ্যানপেজ, ভালবাসার জোয়ারে ভেসেছেন সৌমিতৃষা কুণ্ডু, আদৃত রায় সহ অন্যরা।

শেষ হয়েও মিঠাই শেষ হয়নি। টেলিভিশনের পর্দায় আর মোদক পরিবারকে দেখা যাবে না ঠিকই, কিন্তু দর্শকরা ইতিমধ্যেই ভিড় জমিয়েছেন ইউটিউবে। সেখানে ভাইরাল সিরিয়ালের সর্বপ্রথম এপিসোড। অনেকেই লিখেছেন, মিঠাইয়ের শেষ পর্ব দেখেই আবার প্রথম পর্ব দেখতে এসেছেন তারা। কারণ মিঠাই ছাড়া জীবন ভাবতেই পারছেন না তারা।

অনেকে প্রশ্নও শুরু করেছেন মিঠাই ২ কবে আসবে? আসলে একাধিক চ্যানেলে বহু সিরিয়াল শুরু হয় আবার শেষ হয়। কিন্তু মিঠাইয়ের মতো দর্শক মনে প্রভাব খুব কম সিরিয়ালই ফেলতে পেরেছে। তাই সিরিয়াল শেষের কষ্টটা মানতে পারছেন না অনেকেই। টিভিতে না দেখা যায় না যাক, ইউটিউবেই আবারো নতুন করে মিঠাই দেখা শুরু করছেন দর্শকরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর