চাকরি প্রার্থীদের জন্য সুখবর! কেন্দ্রীয় বিদ্যুৎ দপ্তরে প্রচুর কর্মী নিয়োগ, আজই এই ভাবে করুন আবেদন

বাংলা হান্ট ডেস্কঃ চাকরি প্রার্থীদের জন্য দারুন খবর। সম্প্রতি কেন্দ্রীয় বিদ্যুৎ দপ্তর এর পক্ষ থেকে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যার মাধ্যমে Industrial Trainee [Specialized Mining Equipment] Industrial Trainee [Mines & Mine Support Services] এই দুটি পদের জন্য আবেদন আহ্বান করা হয়েছে। ভারতের যেকোনো রাজ্যের নাগরিকরাই এই পদের জন্য আবেদন করতে পারবেন।

সবমিলিয়ে মোট ২৬২ টি শূন্যপদে নিয়োগ করা হবে। Industrial Trainee [Specialized Mining Equipment] মাসিক বেতন দেওয়া হবে ২২০০০ টাকা। এবং Industrial Trainee [Mines & Mine Support Services] প্রতিমাসে বেতনের পরিমান ১৮০০০ টাকা। ০৮/০৭/২০২৩ আবেদন জমা করার শেষ তারিখ।

   

যোগ্যতা: Industrial Trainee [Specialized Mining Equipment]: এই পদের জন্য প্রার্থীকে ভারতের যেকোনো UGC/AICTE/State Board of Technical Education স্বীকৃত ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান অথবা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠান থেকে ৩ years Diploma in Engineering কোর্স সম্পূর্ণ করতে হবে।

অন্যদিকে, Industrial Trainee [Mines & Mine Support Services] এই পদের জন্য মাধ্যমিক পাশ সহ ভারতের যেকোনো স্বীকৃত ITI প্রতিষ্ঠান থেকে Fitter/ Electrician/ Turner/ Welding/ MMV/ Diesel Mechanic/ Civil/Tractor Mechanic/Foundry অথবা Cable Jointing ট্রেডে ডিগ্রীপ্রাপ্ত চাকরিপ্রার্থীদের NAC সার্টিফিকেট থাকা অবশ্যক।

job vacany

লিখিত পরীক্ষার মাধ্যমে যোগ্য চাকরিপ্রার্থীদের বেছে নেওয়া হবে। আবেদনের জন্য সর্বনিম্ন ১৮ ও সর্বোচ্চ ৩৭ বছর বয়সের চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ক্ষেত্রে ছাড় পাবেন। আগ্রহী চাকরিপ্রার্থীরা http://www.nlcindia.in ওয়েবসাইটে ভিসিট করে বিস্তারিত জানতে পারেন।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর