প্রথম ছবিতেই আকাশছোঁয়া খ্যাতি, জানুন ‘আদিপুরুষ’এ বিভীষণের ভাইরাল ‘সেক্সি’ বউয়ের পরিচয়

বাংলাহান্ট ডেস্ক: বিভিন্ন কারণে এখনো চর্চার কেন্দ্রে রয়ে গিয়েছে ‘আদিপুরুষ’ (Adipurush)। ওম রাউতের মডার্ন রামায়ণ যেমন সাড়া পাওয়ার কথা ছিল দর্শকদের তরফে তেমনটা পায়নি। বরং প্রতিক্রিয়া এসেছে উলটো ভাবে। ছবির একাধিক সংলাপ, পৌরাণিক চরিত্রগুলির অতি আধুনিকীকরণ তো রয়েছেই, বিভীষণের স্ত্রীকে দেখেও বিষম খাওয়ার জোগাড় হয়েছে দর্শকদের।

বর্তমান সময়ের নিরিখে রামায়ণকে তুলে ধরতে গিয়ে ভীষণ ভাবে ব্যর্থ হয়েছেন পরিচালক ওম রাউত। চির পরিচিত চরিত্রগুলিকে এমন ভাবে উপস্থাপনা করেছেন যে চেনা দুষ্কর হয়ে উঠেছে। এমনি একটি চরিত্র হল বিভীষণের স্ত্রী সরমা। এই ভূমিকায় অভিনয় করেছেন মরাঠি অভিনেত্রী ত্রুপ্তি তোরডমল।

   

trupti

আদিপুরুষ ছবিতে আলট্রা মডার্ন অবতারে ধরা দিয়েছেন বিভীষণ পত্নি। খোলামেলা পোশাকে লাস্যময়ী সরমাকে দেখে ঘুম ছুটেছে দর্শকদের। তাঁর কিছু দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হারে ভাইরাল হয়েছে। নেটিজেনরা যেমন একদিকে ত্রুপ্তির সৌন্দর্যে মুগ্ধ, তেমনি সরমা চরিত্রটির লুক নিয়ে শুরু হয়েছে ট্রোলিং। অনেকে বিষয়টাকে অশ্লীল বলেও অভিযোগ করেছেন নির্মাতাদের বিরুদ্ধে।

উল্লেখ্য, আদিপুরুষ ত্রুপ্তির ডেবিউ হিন্দি ছবি। প্রথম ছবিতেই ট্রোলিংয়ের মাধ্যমে নেতিবাচক প্রচার পেয়ে গিয়েছেন তিনি। মাত্র একটি ছবিতে নামমাত্র রোল করেই নেটপাড়ার নতুন ক্রাশে পরিণত হয়েছেন ত্রুপ্তি। অবশ্য মরাঠিতে ইতিমধ্যেই দুটি ছবিতে অভিনয় করে ফেলেছেন ত্রুপ্তি। দুটি ছবিই ভাল সাড়া পেয়েছে বক্স অফিসে। 

পরিবারেই সিনেমার চর্চা আছে ত্রুপ্তির। তিনি জনপ্রিয় অভিনেতা মধুপ্রিয় তোরডমলের কন্যা। প্রথম হিন্দি ছবিতেই বিচিত্র সব কমেন্ট পড়েছেন ত্রুপ্তি। তবে এই নেতিবাচক প্রচারই এরপর থেকে প্রোজেক্টগুলোর জন তাঁর কাজে লাগবে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর