অটো-টোটো থেকে তোলা আদায় নিয়ে তৃণমূলের গোষ্ঠিদ্বন্দ্ব! সংঘর্ষে আহত কাউন্সিলর

বাংলা হান্ট ডেস্ক : প্রশাসনের হাজারো বাধানিষেধ সত্ত্বেও রমরমিয়ে চলছে তোলাবাজি। নিয়মিত অটো, টোটো থেকে তোলা নেওয়া হচ্ছে তৃণমূলের (Trinamool Congress) নামে! আর সেই তোলা যিনি নিচ্ছেন তিনি নাকি তৃণমূলের কেউই নন! এমন অভিযোগকে কেন্দ্র করেই রণক্ষেত্রে চেহারা নিল বারাসতের (Barasat) হেলাবটতলা।

মঙ্গলবার দুপুরে এই সংঘর্ষের জেরে আহত হয়েছেন তৃণমূল কাউন্সিলর দেবব্রত পাল। এই ঘটনার জেরে ৩৪ নম্বর জাতীয় সড়কে যান চলাচল পুরোপুরি বন্ধ হয়ে যায় বেশ কিছুক্ষণের জন্য। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছায় পুলিস। দুই পক্ষকে লাঠিচার্জ করে সরিয়ে দেওয়া হয়।

   

৩৪ নম্বর জাতীয় সড়ক লাগোয়া বারাসতের হেলাবটতলায় অটো ও টোটো স্ট্যান্ড নিয়েই সমস্যার সূত্রপাত। বিরুদ্ধ গোষ্ঠীর লোকজনের আক্রমণে রক্তাক্ত হন বারাসত পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দেবব্রত পাল।

tmc

কাউন্সিলরের অভিযোগ, অরিন্দম বন্দ্যোপাধ্যায় ওরফে বুড়ো নামে এক ব্যক্তি তৃণমূল কংগ্রেস নেতা বলে পরিচয় দিয়ে দিনের পর দিন টোটো, অটো এবং ভ্যান থেকে তোলা তোলেন। কাউন্সিলরের দাবি, ওই ব্যক্তির সঙ্গে আসলে দলের কোনও সম্পর্ক নেই।

আইএনটিটিইউসি-র হেলাবটতলা ইউনিয়নের সভাপতি হিসেবে এখনও বর্তমান রয়েছেন অরিন্দম বন্দ্যোপাধ্যায় ওরফে বুড়ো। ঘটনার প্রতিবাদ জানাতেই গিয়েছিলেন তিনি। এরপরই দু পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিস। দুজনকে আটক করা হয়েছে।

কাউন্সিলরের দাবি, তৃণমূলের সদস্য বলে পরিচয় দিলেও বুড়ো নামে ওই ব্যক্তি তৃণমূলের নয়। তবে আইএনটিটিইউসির হেলাবটতলা ইউনিয়নের সভাপতি হিসেবে এখনও ওই অরিন্দম বন্দ্যোপাধ্যায় ওরফে বুড়োর নামই রয়েছে।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর