চাকরি প্রার্থীদের জন্য সুখবর! শিক্ষকপদে স্থায়ী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, এই ভাবে করুন আবেদন

বাংলা হান্ট ডেস্কঃ চাকরি প্রার্থীদের জন্য দারুন খবর! ST. TERESA’S GIRLS’ PRIMARY SCHOOL-এ প্রাথমিক শিক্ষক নিয়োগের (Recruitment) বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। কলকাতার এই সরকারি পোষিত বাংলা মাধ্যম মিশনারি প্রাথমিক বিদ্যালয়ে স্থায়ী পদে শিক্ষক নিয়োগ করা হবে। এই মর্মে গত ২৯ জুন বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।

এই পদে আবেদনের জন্য আবেদনকারীকে উচ্চ মাধ্যমিক পাশ হতে হবে। ৫০ শতাংশ নম্বর সহ HS বা সমতুল্য পাশ হতে হবে প্রার্থীকে। পাশাপাশি ২ বছরের D.El.Ed. কোর্স করা থাকতে হবে। তবেই করতে পারবেন আবেদন। শূন্যপদের ভিত্তিতে স্থায়ীভাবে নিয়োগ করা হবে।

   

আগ্রহী ও যোগ্য চাকরি প্রার্থীর বয়স হতে হবে ২০ থেকে ৪০ বছরের মধ্যে। তবে সরকারি নিয়মানুসারে সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের জন্য বয়সের ক্ষেত্রে ছাড় দেওয়া হবে। রোপা-২০১৯ অনুসারে বেতন পাবেন নিযুক্তরা। মহিলা প্রার্থীরা আবেদন করতে পারবেন।

JOB RECRUITMENT

ইচ্ছুক প্রার্থীরা সমস্ত শিক্ষাগত যোগ্যতার দুই কপি ও EPIC/ Aadhaar -এর স্বপ্রত্যায়িত প্রতিলিপি সহ স্কুলের ঠিকানায় বিজ্ঞাপন প্রকাশের দিন থেকে ১৫ দিনের মধ্যে Speed Post অথবা Registered Post -এ আবেদন করতে হবে। সব পক্রিয়া ও শর্তাবলী সঠিকভাবে মানতে হবে।

 

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর