হল না শেষরক্ষা, ফুলের মতো একরত্তি মেয়েকে হারিয়ে ভেঙে পড়লেন সারেগামাপা খ্যাত অ্যালবার্ট কাবো

বাংলাহান্ট ডেস্ক: জি বাংলার সারেগামাপার (Saregamapa) দৌলতে যে যে শিল্পীরা তাদের প্রতিভার যোগ্য সম্মান পেয়েছেন, প্রচারের আলোয় এসেছেন তাদের মধ্যে অন্যতম অ্যালবার্ট কাবো (Albert Kabo)। সারেগামাপার বিগত সিজনের সবথেকে জনপ্রিয় প্রতিযোগীদের মধ্যে একজন ছিলেন তিনি। প্রথাগত সঙ্গীত শিক্ষা ছাড়াই তিনি যেভাবে গোটা সিজন জুড়ে বিচারক এবং দর্শকদের মন জয় করেছিলেন তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।

কিন্তু কাবোর জীবনেই এখন নেমে এসেছে বিরাট দুর্যোগ। সবথেকে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি এবং তাঁর পরিবার। নিজের একমাত্র সন্তানকে হারিয়েছেন অ্যালবার্ট কাবো। একরত্তি কন্যা সন্তানের মৃত্যু সংবাদ সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তিনি। তাঁর এমন দুঃসময়ে শোকস্তব্ধ অনুরাগীরাও।

Albert kabo lost her baby girl

কালিম্পংয়ের কাবো তাঁর অনবদ্য কণ্ঠ আর মিষ্টি হাসি দিয়ে মাতিয়ে রেখেছিলেন গোটা সিজন। এমনকি হিন্দিতে সড়গড় না হওয়া সত্ত্বেও চ্যালেঞ্জ নিয়ে গেয়েছিলেন বাংলা গান। তাঁর গানের পাশাপাশি ব্যক্তিগত জীবনের গল্পও উঠে এসেছিল সারেগামাপার মঞ্চে।

নিজের স্ত্রীর পরিচয় দিয়ে একরত্তি মেয়ের কথাও জানিয়েছিলেন কাবো। কিন্তু জন্মের পর থেকেই সন্তানের অসুস্থতার কথাও প্রকাশ করেছিলেন তিনি। মেয়ের কথা ভেবে চোখের জল ফেলেছিলেন কাবো। প্রতিযোগিতায় জেতা মোটা অঙ্কের টাকা মেয়ের চিকিৎসায় কাজে আসবে ভেবে স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন কাবোর অনুরাগী এবং দর্শকরা। কিন্তু বিধাতার হয়তো অন্য ইচ্ছা ছিল।

Albert kabo lost her baby girl

মেয়েকে নিজের কাছে ধরে রাখতে পারলেন না কাবো। সবাইকে হতভম্ব করে দিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছোট্ট মেয়ের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘গল্পটা শেষ হয়ে গেলেও সফর শেষ হয়নি। আমাদের জীবনে সবথেকে সুন্দর সুর তুমি বাজিয়েছিলে। আমাদের জীবনে ধ্রুবতারা হয়ে থেকে তুমি পথ দেখাও। ওখানে ভাল থাকো। শান্তিতে বিশ্রাম নাও ইভলিন লেপচা’। সঙ্গে নিজের আর স্ত্রী পূজা ছেত্রীর নাম লিখেছেন কাবো।

এই দুর্ঘটনা কীভাবে ঘটল তা জানা না গেলেও এমন আকস্মিক দুঃসংবাদে ভেঙে পড়েছেন কাবোর অনুরাগীরা। সহজ সরল কাবো এবং তাঁর স্ত্রী পূজার সংসারে এত বড় ধাক্কা মেনে নিতে পারছেন না তাঁরাও। শোকের সময়টা সঙ্গীতশিল্পীর পরিবার কাটিয়ে উঠুক, এটাই কামনা করছেন সবাই।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর