আইনি বিচ্ছেদ হয়নি এখনো, এই জনপ্রিয় ক্রিকেটারই হতে চলেছেন পরীমণির পাঁচ নম্বর স্বামী!

বাংলাহান্ট ডেস্ক: বিনোদন জগতের বাসিন্দারা না চাইলেও তাদের নামের সঙ্গে জুড়ে যায় বিতর্ক। পেশাগত জীবন হোক বা ব্যক্তিগত, সর্বক্ষণ আতশকাঁচের তলায় থাকতে থাকতে তাদের জীবনটাও যেন হয়ে যায় খোলা খাতার মতো। বাংলাদেশের অভিনেত্রী পরীমণির (Porimoni) জীবনের সঙ্গেও জুড়ে রয়েছে এমন বহু বিতর্ক, কেচ্ছা কাহিনি। মা হওয়ার পরেও পারিবারিক বিতর্কের জেরে সংবাদ শিরোনামে রয়েছেন নায়িকা।

ব্যক্তিগত জীবনে একাধিক বার বিয়ের পিঁড়িতে বসেছেন পরীমণি। কিন্তু কোনো জীবনসঙ্গীই বেশিদিন টেকেনি তাঁর সঙ্গে। অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিয়ে করে তাঁর সন্তানের মা-ও হয়েছেন পরীমণি। কিন্তু তাঁর এই বিয়েও দাঁড়িয়ে রয়েছে ভাঙনের মুখে। এর মাঝেই পাঁচ নম্বর বিয়ের প্রস্তাবও পেয়ে গেলেন অভিনেত্রী।

   

Porimoni to have her 5 th marriage soon

ওপার বাংলার এক সংবাদ মাধ্যমের শোতে সাক্ষাৎকার দিতে এসেছিলেন পরীমণি। ছিলেন বাংলাদেশের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আশরাফুলও। তিনিই ক্যামেরার সামনে এমন এক কাণ্ড ঘটিয়ে বসেছেন যা দেখে চক্ষু ছানাবড়া দর্শকদের। শোয়ের মাঝেই পরীমণিকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন আশরাফুল।

আসলে শোয়ের সঞ্চালক তাঁকে বলেছিলেন, পরীমণিকে বিয়ের প্রস্তাব দিতে। শুধুমাত্র বলার অপেক্ষা। ক্যামেরার সামনেই সটান আশরাফুল বলে ওঠেন, ‘আমার বাড়িতে বিয়ের জন্য পাত্রী খু্ঁজছে। আপনি আমায় বিয়ে করবেন?’ আচমকা এমন বিয়ের প্রস্তাবে পরীমণি বেশ মজা পেলেও দর্শকরা রীতিমতো চমকেছেন।

শরিফুল রাজের সঙ্গে আলাদা হয়ে গেলেও এখনো আইনি বিচ্ছেদ হয়নি পরীমণির। যদিও তিনি বলেছেন তাঁদের মধ্যে আর কোনও সম্পর্কই নেই। তাই কি পাঁচ নম্বর বিয়ের জন্য প্রস্তুতি নিতে শুরু করে দিলেন পরীমণি? সংবাদ মাধ্যমের তরফে অবশ্য দাবি করা হয়েছে পুরোটাই মজা। তবে এ ব্যাপারে অভিনেত্রী কোনো মন্তব্য করেননি এখনো।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর