প্রার্থী করেছিল BJP, জয়লাভ অ্যাম্বুলেন্স চালকের! কীভাবে জিতলেন জানলে অবাক হবেন

বাংলা হান্ট ডেস্ক : পুরোদমে চলছে পঞ্চায়েতের ভোটের (Panchayat Election) গণনা! ইতিমধ্যেই ফল সামনে আসছে বহু জায়গা থেকেই।  দত্তপুকুর (Duttapukur) এক নম্বর পঞ্চায়েতের অন্তর্গত ৮ নম্বর সংসদের ২১০ পাট থেকে জয়ী হলেন অ্যাম্বুলেন্স চালক বিজেপি (Bharatiya Janata Party) প্রার্থী সমরজিৎ ঘোষ।

মাত্র ৪১ টি ভোটে জয়লাভ করেছেন তিনি। ভারতীয় জনতা পার্টির হয়ে এ বছরই প্রথম ভোটের ময়দানে তিনি। করোনা কালীন পরিস্থিতি এবং তার পরবর্তীতেও অ্যাম্বুলেন্স চালিয়ে মানুষের পাশে থাকেন জয়ী এই প্রার্থী।

   

ফলাফল সামনে আসতেই নিজের জয় উৎসর্গ করলেন এলাকাবাসীদের। পাশাপাশি তিনি জানালেন, মানুষকে পরিষেবা দেওয়াই হবে তার মূল লক্ষ্য। বহু ক্ষেত্রে এখনও মানুষের কাছে পরিষেবা সঠিকভাবে পৌঁছয়নি। সে বিষয়ে বিশেষ নজর দেবেন তিনি। বার্ধক্য ভাতা, বিধবা ভাতা-সহ সরকারি বাড়ির ক্ষেত্রেও এলাকা বাসীদের পাশে থেকে সর্বসম্মতভাবে সাহায্য করবেন দত্তপুকুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের বিজেপির জয়ী এই প্রার্থী।

bjp flag

গত ৮ জুলাই রাজ্যে অনুষ্ঠিত হয় পঞ্চায়েত নির্বাচন। আজ সকাল থেকে শুরু হয় সেই ভোট গণনার প্রক্রিয়া। ভোটের মতো না হলেও গণনার দিনও দিকে দিকে হিংসার ঘটনা ঘটেছে। গ্রাম বাংলা দখলের লড়াইতে অবশ্য প্রথম থেকেই অনেকটা এগিয়ে তৃণমূল।

তারকেশ্বরের পঞ্চায়েতে জয়ী বাম প্রার্থী দীপঙ্কর সামন্তকে টাকা দিয়ে ‘কিনে নেওয়ার’ চেষ্টা তৃণমূলের। উঠল বিস্ফোরক অভিযোগ। তারকেশ্বরের তালপুর পঞ্চায়েতে জিতেছেন সিপিএম প্রার্থী বাসুদেব সিংহ। তবে অভিযোগ, তাঁকে দিয়ে নিয়ে নাকি তৃণমূল ‘মুচলেকা’ সই করাতে চাইছে। তাতে লেখা, তিনি হেরে গিয়েছেন।  তৃণমূল কংগ্রেস প্রার্থীকে ২৫ ভোটে হারিয়েছেন তিনি।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর