বোন নায়িকা, দিদি ভারতীয় সেনার লেফটেন্যান্ট! দিশার থেকে ঢের বেশি সুন্দরী দিদি খুশবু পাটানি

বাংলাহান্ট ডেস্ক: দিশা পাটানিকে (Disha Patani) কে না চেনে! বলিউড অভিনেত্রী নিজের সৌন্দর্য, লাস্যের জোরে ইন্ডাস্ট্রির প্রথম সারিতে উঠে এসেছেন। কেরিয়ারে ছবির সংখ্যা বেশি না হলেও গ্ল্যামারের উপরে ভর করেই জনপ্রিয়তার শিখরে উঠেছেন দিশা। অন্যদিকে তাঁরই আপন দিদি খুশবু পাটানি (Khushboo Patani) থাকেন লাইমলাইট থেকে অনেক দূরে। অথচ তাঁর সৌন্দর্য মুগ্ধ করবে যে কাউকে।

বলিউডের সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে দিশা একজন। তাঁর সৌন্দর্য, কমনীয় ফিগারের চর্চা সর্বত্র। কিন্তু তাঁর দিদি খুশবুকে চেনেন না অনেকেই। উত্তরপ্রদেশের বরেলিতে জন্ম খুশবুর। তিনিই বড় বোন। দিশা হলেন মেজ আর তাঁদের এক ছোট ভাইও আছে, নাম সূর্যাংশ। বরেলির বি বি এল পাবলিক স্কুলে পড়েছেন খুশবু। এরপর দেরাদুন ইনস্টিটিউট অফ টেকনোলজিতে ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং পড়েছেন তিনি।

   

Meet disha patani beautiful sister khushboo patani

স্নাতক শেষে কিছুদিন কাজ করার পর ভারতীয় সেনায় যোগ দেন খুশবু। লেফটেন্যান্ট পদে রয়েছেন তিনি। তাঁর ফিটনেস দেখার মতো। ভারতীয় সেনার জন্য ট্রেনিং পর্বে থাকাকালীন তাঁর শরীরচর্চার ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হত। পাশাপাশি দুই বোনের ছবিও ভাইরাল হয় নেটপাড়ায়।

Meet disha patani beautiful sister khushboo patani

শুধু যে ফিটনেসের দিকেই মন খুশবুর এমনটা কিন্তু নয়। অভিনয় জগৎ থেকে বহু দূরে থাকলেও নাচ এবং গান দুটোতেই পারদর্শী তিনি। রীতিমতো প্রশিক্ষণ নিয়েছেন খুশবু। লাইমলাইটের আড়ালে থাকলেও খুশবু এবং তাঁর জীবনকাহিনি অনেকের কাছেই অনুপ্রেরণাদায়ক। এমনকি অনেকের মতে, বোন দিশার থেকে ঢের বেশি সুন্দরী তিনি।

Meet disha patani beautiful sister khushboo patani

প্রসঙ্গত, বিজ্ঞাপন জগৎ থেকে বড়পর্দায় পা রাখার সুযোগ পান দিশা। এম এস ধোনি, বাঘি ২ এর মতো ছবিতে তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শকদের। পাশাপাশি একাধিক ছবিতে আইটেম ডান্স করেও জনপ্রিয়তা পেয়েছেন দিশা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর