চন্দ্রযান সফল হতেই পাল্টি! ISRO-কে নিয়ে ফের পোস্ট প্রকাশ রাজের, মোক্ষম জবাব দিল নেটিজেনরাও

বাংলা হান্ট ডেস্ক : যেদিন থেকে চন্দ্রযানকে নিয়ে বিতর্কিত পোস্ট করেছেন সেইদিন থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বলিউড অভিনেতা তথা রাজনীতিবিদ প্রকাশ রাজ। গোটা দেশ যেখানে সেই মাহেন্দ্রক্ষণের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে সেখানে বিতর্কিত টুইট করে মানুষের চক্ষুশূল হয়েছেন পর্দার ভিলেন, অভিনেতা প্রকাশ রাজ। এমনকি অভিনেতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ-ও নেওয়া হয়েছে বলে খবর।

তবে কারও কোনও ভ্রুকুটি, কটাক্ষই ভারতের এই মিশনকে আটকাতে পারেনি। গতকাল ভারতীয় সময়ে সন্ধ্যা ৬ টা বেজে ৪ মিনিটেই সফলভাবে চাঁদে ল্যান্ড করেছে ল্যান্ডার বিক্রম। ইতিহাস গড়ে ফেলেছে ভারত। ভারত হল প্রথম দেশ যে, চাঁদের দক্ষিণ মেরুতে নিজের অস্তিত্ব স্থাপন করেছে। আর সেই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থেকেছে গোটা বিশ্ব।

   

তবে সবাই খুশি উদযাপনে ব্যস্ত থাকলেও মিমারদের নজর তো অন্যদিকে। কাল থেকেই প্রকাশ রাজের করা টুইট নিয়ে শুরু হয়েছে আরেক প্রস্থ ট্রোলিং। আর সেইসবের মাঝেই সামনে এল অভিনেতার অপর এক টুইট। অতীতের কটাক্ষের এবার তিনি চন্দ্রযান ৩’র সাফল্যের উদযাপনে টুইট করেছেন। তবে এই শুকনো কথায় যে চিড়ে ভিজবেনা তা ভালোভাবেই বুঝিয়ে দিয়েছে নেটিজনদের একাংশ।

আরও পড়ুন : দীপার দিন শেষ! ফুলকি না জগদ্ধাত্রী, কে হল বেঙ্গল টপার? নতুন TRP তালিকায় বিরাট চমক

এইদিন চন্দ্রযান-৩-এর সফল অবতরণে ISRO-কে ধন্যবাদ জানিয়ে প্রকাশ রাজ লিখেছেন, ‘ভারত এবং মানবজাতির জন্য গর্বের মুহূর্ত.. ধন্যবাদ #ISRO #Chandrayaan3 #VikramLander এবং যারা এটি ঘটতে অবদান রেখেছেন তাদের সবাইকে। এটি আমাদের মহাবিশ্বের রহস্য অন্বেষণ এবং উদযাপন করতে আমাদের গাইড করতে পারে। #এমনি জিজ্ঞাসা করছি’।

এই টুইটের পরও পার পাননি এই প্রবীন অভিনেতা। এক ইউজার লেখেন, ‘আগের মন্তব্যের জন্য ক্ষমা চান।’ জনৈক কটাক্ষ, ‘আপনার তবুও লজ্জা নেই।’ অপর একজন বলেছেন, ‘সকলেই জানে আপনি চা ওয়ালা বলতে কাকে বুঝিয়েছেন। এরকম কথাবার্তার জন্য আগে ক্ষমা প্রার্থনা করুন।’

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর