সুদীপার মাথায় ভেঙে পড়ল দুঃখের পাহাড়! স্বামীকে নিয়ে চরম দুঃসংবাদ, কী হয়েছে অগ্নিদেবের?

বাংলা হান্ট ডেস্ক : বড় বিপদ রান্নাঘরের রানি সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee) ঘরে। সূত্রের খবর, গত শনিবার থেকে হাসপাতালে ভর্তি রয়েছেন সুদীপার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় (Agnidev Chatterjee)। প্রাথমিকভাবে শোনা যায়, ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন তিনি। ভক্তদের মধ্যেও বাড়তে থাকে উদ্বেগ। অনেকেই জানতে চান খবর সত্যি কী না? এবং অবশেষে ভক্তদের উদ্বেগ কমাতে পোস্ট করেছেন খোদ সুদীপা। স্বামীর স্বাস্থ্যের জন্য প্রার্থনাও করতে বলেছেন সকলকে।

আসলে গ্রামাঞ্চলে তো বটেই পাশাপাশি শহরতলি এবং শহরেও শুরু হয়েছে ডেঙ্গির উৎপাত। রাজ্যের প্রচুর মানুষ আক্রান্ত এই জ্বরে। সঠিকভাবে চিকিৎসা না হলে মারাও যাচ্ছে অনেকেই। এই যেমন দিন কয়েক আগেই অভিনেতা সাহেব চট্টোপাধ্যায় হারিয়েছেন তার বোনকে। এমতাবস্থায় অগ্নিদেবের অসুস্থতার খবর সামনে আসতেই উদ্বিগ্ন হয়ে ওঠে সকলে।

   

সুদীপার স্বামীর কেরিয়ারের কথা বললে, তিনি ১৯৮৭ সালে ‘চৌধুরী ফার্মাসুটিক্যালস’ ধারাবাহিক পরিচালনা দিয়ে সফর শুরু করেন। এরপর তার হাত দিয়ে বেরিয়েছে ‘ডার্ক চকোলেট’, ‘চারুলতা ২০১১’, ‘মিসেস সেন’, ‘তিন কন্যা’র মতো ছবি। ব্যক্তিগত জীবনের কথা বললে, প্রথম স্ত্রীর থেকে একটি সন্তান থাকলেও সেই বিয়ে টেকেনি। দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধেন সুদীপার সাথে। বেশ হাসিখুশিই রয়েছেন এই সম্পর্কে। তাদের একটি ছেলেও রয়েছে যার নাম আদিদেব।

আরও পড়ুন : ময়ূরী নয়, আবারও বিয়ের পিঁড়িতে মেঘ! ‘ইচ্ছে পুতুল’এ আসছে ধামাকাদার টুইস্ট

সুদীপার কথায়, তার কাজ থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সব জায়গাতেই অগ্নিদেবের প্রভাব সীমাহীন। এখন এহেন মানুষটা অসুস্থ হলে তিনি বিচলিত তো হবেনই। সঞ্চালিকার সোশ্যাল মিডিয়ার পাতাতেও ধরা পড়েছে সেই উদ্বেগ। তবে জানা যাচ্ছে, ডেঙ্গি হয়নি তার। সুদীপা চট্টোপাধ্যায় জানিয়েছেন, ‘আমার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্য়ায় ডেঙ্গিতে আক্রান্ত হননি। তবে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগামীকাল তার অ্যাঞ্জিওগ্রাম করা হবে। আপনারা পাশে থেকেছেন, সেই জন্য অনেক ধন্যবাদ। আমার স্বামীর জন্য আপনারা প্রার্থনা করবেন।’

আরও পড়ুন : মৃত্যুর এক সপ্তাহ আগে সুচিত্রাকে দেখতে চেয়েছিলেন উত্তম! কারণ জানলে চোখে জল আসবেই

agnidev chatterjee 217ea49f ff6c 42cb 9881 bf8dc981057 resize 750

এই খবর শুনে সকলেই অগ্নিদেবের আরোগ্য কামনা করেছেন। একজন লিখেছেন, ‘ভগবানের কাছে প্রার্থনা করি তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।’ অপরজন ঈশ্বরের কাছে প্রার্থনা করে লিখেছেন, ‘অনেক প্রার্থনা। জয় মা তারা। সব ঠিক হয়ে যাক।’ আরেক ভক্তের মন্তব্য, ‘খুব তাড়াতাড়ি দ্রুত সুস্থ হয়ে যাক অগ্নিদেব। তুমি মনে শক্তি রাখো।’ আশা করা যায় চিকিৎসায় দ্রুত সুস্থ হয়ে উঠবেন সুদীপার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর