কোহলির দুরন্ত ক্যাচ! বুমরার দাপটে খাতা খোলার আগেই ড্রেসিংরুমে মার্শ, দেখুন ভাইরাল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ তাকে বিশ্বকাপের (2023 ODI World Cup) আগে ভারতীয় দলে (Indian Cricket Team) ফেরত পাওয়া যাবে কিনা তা নিয়ে সংশয় ছিল দু-তিন মাস আগেও। বলতে গেলে এক বছরেরও বেশি সময় মাঠের বাইরে কাটিয়েছিলেন বুমরা (Jasprit Bumrah)। পিঠের চোট তাকে ভয়ংকর ভুগিয়েছিল। মাঝে দু’বার প্রত্যাবর্তনের চেষ্টা করেও সফল হননি। অনেকেই মন্তব্য করেছিলেন যে বিরাট কোহলিদের (Virat Kohli) এবার তাকে ছাড়া ভাবার সময় এসে গিয়েছে। কিন্তু বিশ্বকাপের আগে মাঠে ফিরে তাদের প্রত্যেকের মুখ বন্ধ করিয়ে দিচ্ছেন যশপ্রীত বুমরা।

বিশ্বকাপের আগে এশিয়া কাপে তিনি ভালো ছন্দে ছিলেন। আর বিশ্বকাপে মাঠে নেমেই নিজের দ্বিতীয় এবং ইনিংসের তৃতীয় ওভারে উইকেট পেলেন এই তারকা ভারতীয় পেসার। অস্ট্রেলিয়ার ব্যাটারদের প্রথম দুই ওভারে হাত খোলারই জায়গা দেননি তিনি। তার ফলাফল তিনি পেলেন হাতে নাতে।

২.২ ওভারে তার বল অস্ট্রেলিয়ান ওপেনার মিচেল মার্শের ব্যাটের কানা ছুঁয়ে উড়ে যায় প্রথম স্লিপের দিকে। হাওয়ায় উড়ে দুর্দান্ত ক্যাচ নেন বিরাট কোহলি। এই তারকা ওপেনারই সাম্প্রতিক অস্ট্রেলিয়া বনাম ভারত ওডিআই সিরিজের শেষ ম্যাচে ভারতীয় বোলিংকে ধ্বংস করে দিয়েছিলেন ব্যাটাতে। তাকে খাতা খোলার আগেই ড্রেসিংরুমে ফেরাতে পেরে খুশি ভারতীয় দল।

ম্যাচ সবে শুরু হয়েছে, কিন্তু এর মধ্যেই ফিল্ডিংয়ে আশ্চর্য ক্ষিপ্রতার পরিচয় দিয়েছেন বিরাট কোহলিরা। কোহলির দুর্দান্ত ক্যাচটি বাদ দিলেও ঈশান কিষাণ, রোহিত শর্মারা বেশ কিছু দুর্দান্ত ফিল্ডিংয়ের উদাহরণ ম্যাচের শুরু থেকেই সবার সামনে তুলে ধরেছেন। একবার ডাইরেক্ট হিট করে স্টিভ স্মিথকে আউট করার চেষ্টা করেছেন রোহিত। কিন্তু স্টিভ স্মিথ ক্ষিপ্রতার সাথে রান সম্পূর্ণ করায় সেইসময় অস্ট্রেলিয়ার বিপদ বাড়েনি।

এদিন প্রথম ৬ ওভারে দুর্দান্ত বোলিং করেছেন ভারতীয় বোলাররা। বুমরা ও সিরাজ কয়েকটি বাউন্ডারি যেতে দিলেও অস্ট্রেলিয়া বোলারদের একেবারেই স্বস্তিতে ক্রিজে থিতু হতে দেননি। ৭ ওভার অতিক্রম হওয়ার পর অস্ট্রেলিয়ার স্কোর ১ উইকেট হারিয়ে ২৯।

 


Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর