‘সবুজ আমায় প্রভাবিত…’, রাজনীতিতে মিঠাই? সৌমিতৃষার পোস্ট ঘিরে জল্পনা নেটপাড়ায়

বাংলা হান্ট ডেস্ক : ছোটপর্দার কাঁপানোর পর বড়পর্দায় পা রেখেছেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। জি বাংলার ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক (Bengali Serial) দিয়ে যে আলোড়ন তিনি সৃষ্টি করেছিলেন তার ফলশ্রুতি হল দেবের সাথে ডেবিউ করা। প্রথম ছবিতেই দেবের (Dev) সাথে ডেবিউ করার সৌভাগ্য কয়জনেরই বা হয়! তবে সাফল্যের সাথে এসেছে বিতর্কও। মহালয়া নিয়ে তার করা মন্তব্য পছন্দ হয়নি অনেকরই।

দিনকয়েক আগে ইনস্টাগ্রামের একটি প্রশ্নোত্তর পর্বে তাকে এক ভক্ত জিজ্ঞেস করেন, চলতি বছর মহালয়ায় তিনি থাকছেন কি না? জবাবে নায়িকা বলেন, ‘না। আসলে মহালয়ায় পারফর্ম করা আমি কখনোই উপভোগ করি না। গত দু বছর ওদের অনুরোধে আমাকে পারফর্ম করতে হয়েছে, সত্যি বলছি।’ অভিনেত্রীর এই কথায় দম্ভ খুঁজে পেয়েছেন অনেকেই। ট্রোলিং কম হয়নি।

   

এসবের মাঝেই আবারও একবার খবরের শিরোনামে সৌমিতৃষা। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাচ্চা তার মাসির পোশাকের দিকে ভ্রু কুঁচকে তাকিয়ে আছে। এবং এই ভিডিওর ক্যাপশনে লেখা আছে, ‘সে সবুজ রঙ পছন্দ করেনা’। এটাকেই সৌমিতৃষা তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে লেখেন,‘এই বাচ্চাটা আমি, যে ‘সবুজ’ রং দেখে প্রভাবিত হয় না’।

আরও পড়ুন : আসছে মোড় ঘোরানো টুইস্ট, বড় রায় দিল বিচারক, টিভির আগেই ফাঁস ‘অনুরাগের ছোয়া’র পর্ব

soumitrisha kundu (2)

অভিনেত্রীর এই স্টোরি নজরে আসার পর থেকেই শুরু হয়েছে তরজা। যদিও অনেকেই এই তরজার কারণ খুঁজে পাচ্ছেননা। তাই তাদের জন্য খোলসা করে বলি, আসলে কিছুদিন আগেই খবর মিলেছিল, আসন্ন ভোটে শাসকদলের হয়ে দেখা যাবে মিঠাই রানীকে। এছাড়াও ২১ জুলাইয়ের মঞ্চে তিনি উপস্থিতও ছিলেন। সেখানে মুখ্যমন্ত্রীর পায়ে হাত দিয়ে প্রণামও করেন। তারপর থেকেই জল্পনা বেড়ে গিয়েছিল।

আরও পড়ুন : প্রেমিকের জন্য ছেড়েছেন মা-কে, এবার ‘মিশকা’ অহনার সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলেন মা চাঁদনি

soumitrisha kundu6

তবে কি তার এই পোস্ট সেই জল্পনারই উত্তর? কারণ ‘সবুজ রং’র সাথে যে রাজনৈতিক যোগসূত্র রয়েছে সেকথা কারোরই অজানা নয়। তিনি কি তবে সোজাসুজি জবাব না দিয়ে ঘুরিয়ে সেটাই বোঝাতে চাইলেন? উল্লেখ্য, দিনকয়েক আগেই ‘প্রধান’র শ্যুটিং সেরে কলকাতায় ফিরেছেন সৌমিতৃষা। বাকি শ্যুটিং কলকাতাতেই সারা হবে বলে খবর। চলতি বছরের ডিসেম্বরে বড়দিনে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। যদিও অনেকে মনে করছেন, ডানকি বা সালারের সাথে পাঙ্গা নিতে চাইবেননা দেব। কারণ ঐ একই সময়ে এই দুটি ছবিও মুক্তি পেতে চলেছে‌। যে কারণে ছবি মুক্তির তারিখ পেছানোর আশঙ্কা তো রয়েইছে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর