সন্তোষ মিত্র স্কোয়ারে কাঁধে কাঁধ সজল-কৌস্তভের! পুজো কাটলেই কি হাত ছেড়ে বিজেপিতে যোগ?

বাংলা হান্ট ডেস্ক: পুজোর দিনগুলিতেও রাজনীতি পিছু ছাড়ছে না। এই বাংলা দেখেছে অনেক রাজনৈতিক সৌজন্যতা। কিন্তু এবার যাঁর সম্পর্কে একথা বলা হচ্ছে, তিনি ব্যতিক্রমী। হ্যাঁ, কংগ্রেস নেতা কৌস্তভ বাগচি (Kaustav Bagchi)।

পঞ্চমীর রাতে বিজেপি (BJP) নেতা সজল ঘোষের (Sajal Ghosh) পুজো সন্তোষ মিত্র স্কোয়ারে (Santosh Mitra Square) দেখা গেল এই কংগ্রেস নেতাকে। ‘রামমন্দির’ দেখতে তিনি পৌঁছে গিয়েছিলেন সেখানে। সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোর অন্যতম পৃষ্ঠপোষক বিজেপি কাউন্সিলর সজল ঘোষ। লেবুতলা পার্কে ঠাকুর দেখতে গিয়ে সজলের সঙ্গে মুখোমুখি হন কৌস্তভ। চলে দেদার আড্ডা। সেই ছবিও প্রকাশ্যে এসেছে। ‘রামমন্দিরে’র আদলে সেজে ওঠা পুজো মণ্ডপের সামনে খোশমেজাজে দেখা গেল দু’জনকে। একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ছবিও তুললেন কৌস্তভ-সজল। কৌস্তভের সঙ্গে তাঁর আইনজীবী বান্ধবীও গিয়েছিলেন ওই পুজো দেখতে। এদিকে কৌস্তভকে দেখে, স্ত্রী তানিয়া ঘোষকেও ডেকে নেন সজল। চলে সৌজন্য বিনিময়।

   

উল্লেখ্য, এর আগে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সঙ্গে একসঙ্গে মিছিলে হাঁটতে দেখা গিয়েছিল কৌস্তভ বাগচিকে। তখনই প্রশ্ন উঠেছিল তাহলে কি কৌস্তুভ এবার বিজেপিতে যোগ দিতে চলেছেন? কারণ সম্প্রতি তাঁর সঙ্গে কংগ্রেসের সম্পর্ক খুব একটা ভালো নয়। রাজ্যের কমিটি থেকেও বাদ দেওয়া হয়েছে কৌস্তভকে।

suvendu kaustav

আর এবার বিজেপি নেতা সজল ঘোষের পুজোয় উপস্থিত থেকে গেরুয়া শিবিরে যোগের জল্পনা আরও কিছুটা বাড়িয়ে দিলেন কৌস্তভ। অদূর ভবিষ্যতে পুজো কেটে গেলেই বিজেপিতে যোগদানও করতে পারেন তিনি। যদিও এই নিয়ে তেমন কিছু জানাননি কৌস্তভ। তবে রাজনীতি সম্ভাবনার ক্ষেত্র। কখন কী হবে, তা কেউ বলতে পারে না।

Avatar
Monojit

সম্পর্কিত খবর