পাকিস্তান বোলিংকে খুন করলো অস্ট্রেলিয়া! ‘কেউ স্টেডিয়ামে ওদের পছন্দের গান চালা’, ব্যাঙ্গ আকাশ চোপড়ার

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ বিশ্বকাপে (2023 ODI World Cup) নিজেদের প্রথম দুটি ম্যাচ জিতে যাত্রা শুরু করেছিল পাকিস্তান (Pakistan Cricket Team)। নেদারল্যান্ডস ও শ্রীলঙ্কার বিরুদ্ধে বেশ দাপট দেখছি জয় পেয়েছিলেন বাবর আজমরা (Babar Azam)। কিন্তু তারপর তাদের মাঠে নামতে হয়েছিল আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারতীয় দলের বিরুদ্ধে। আর সেই ম্যাচে শোচনীয় হার যে তাদের মনোবলে প্রবল বড় ধাক্কা দিয়েছে, সেই প্রমাণ পাওয়া গেল আজ অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান (Australia vs Pakistan) ম্যাচে।

শোচনীয় বোলিং করলেন পাকিস্তানের ফাস্ট বোলাররা। ব্যাঙ্গালোরের চিন্নাস্বামী স্টেডিয়ামে যে সবসময়ই ব্যাটসম্যানরা সুবিধা পেয়ে থাকে সে কথা সকলেই জানেন। কিন্তু এদিন পাকিস্তানের ফিল্ডিং এবং পরিকল্পনায় দেখা গেল গাফিলতি। আর সেই বিষয়টির পূর্ণ সুযোগ নিয়েছেন অস্ট্রেলিয়ার দুই ওপেনার ডেভিড ওয়ার্নার এবং মিচেল মার্শ।

   

warner marsh

১০১ বলে নিজের শতরান সম্পূর্ণ করেন মার্শ। ডেভিড ওয়ার্নার নিয়েছিলেন মাত্র ৮৬ বল। পাকিস্তানি বোলারদের মধ্যে আজ অন্যরকম কিছু করে দেখানোর প্রবণতা দেখা যায়নি। ভারতের বিরুদ্ধে সেই বিশ্রী হারের ধাক্কা কাটিয়ে ওঠার আগেই ফর্মে ফেরা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে লড়াই তাদেরকে যেন আরও সমস্যায় ফেলে দিয়েছে। অস্ট্রেলিয়া শুরু থেকেই ৭-এর কাছাকাছি রান রেট বজায় রেখে পাকিস্তানকে চাপে ফেলে দিয়েছে।

ভারতের বিরুদ্ধে হারের পর পাকিস্তানের টেকনিক্যাল ডিরেক্টর মিকি আর্থার একটি অদ্ভুত বাহানা দিয়েছিলেন! তিনি বলেছিলেন আহমেদাবাদে পাকিস্তানের পছন্দের গান চালানো হয়নি শুধুমাত্র ভারতীয় দলকে উদ্বুদ্ধ করার জন্যই পরিবেশ তৈরি করা হচ্ছিল। সেই ঘটনা তাদের খেলায় প্রভাব ফেলেছে।

আরও পড়ুন: নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে মাঠে নামবেন হার্দিক? রোহিতকে বড় আপডেট দিলো BCCI

আজ নিরপেক্ষ মাঠে নেমে এই পারফরম্যান্সের পরে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ও বর্তমান ধারাভাষ্যকার আকাশ চোপড়া এই নিয়ে তাদের খোঁচা দিতে ছাড়েননি। তিনি সোশ্যাল মিডিয়ায় অনুরোধ করেছেন যাতে চিন্নস্বামী স্টেডিয়ামে পাকিস্তানের পছন্দের গান চালানো হয় নয়তো ৪০০ রানের বেশি ওঠাও অসম্ভব হবে না।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর