‘কেমিক্যাল রয়েছে’ বেহালার মণ্ডপ থেকে লুকিয়ে ফুচকা খেয়ে মাথায় হাত দর্শনার্থীদের! ক্লাবের ঘোষণায় উড়ল ঘুম

বাংলাহান্ট ডেস্ক : দুর্গাপুজোর থিমে অভিনবত্ব আনতে প্যান্ডেল সাজানো হয়েছিল ফুচকা দিয়ে। কিন্তু এই থিম বিপাকে ফেলল পুজো উদ্যোক্তাদের। এ বছর ফুচকা দিয়ে প্যান্ডেল তৈরি করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছে বেহালার নতুন দল। মন্ডপ সাজিয়ে তোলা হয়েছে শাল পাতার উপর ফুচকা দিয়ে। অভিনব এই প্যান্ডেল দেখতে পুজোর কয়েকটা দিন বেশ ভিড়ও জমিয়েছিলেন দর্শনার্থীরা।

তবে সপ্তমী থেকেই সম্পূর্ণ অন্য একটি ঘটনা ঘটতে শুরু করে। জানা যাচ্ছে পুজো মণ্ডপের নিচের দিক থেকে যতটা পরিমাণ হাত দেওয়া যায় ততটা পর্যন্ত গায়েব হয়ে গেছে ফুচকা। এই ঘটনা ঘটেছে মন্ডপের দু’ধারের দেওয়ালেই। অভিযোগ মণ্ডপে আসা দর্শনার্থীদের একাংশ এই ফুচকা নিয়ে নিয়েছেন।

   

আরোও পড়ুন : দুর্গাপুজোয় বাংলায় কত টাকার ব্যবসা হয় জানেন? আসল অঙ্কের হিসেব শুনলে ভিরমি খাবেন আপনিও

আবার অনেকে সেই ফুচকা খেয়ে নিয়েছেন বলেও অভিযোগ। সপ্তমীর দিন থেকে দেখা যায় মণ্ডপের দুই দিকের দেওয়ালে পড়ে রয়েছে শুধু শাল পাতা, তাতে রাখা ফুচকা গায়েব।  এই অবস্থা দেখে রীতিমতো বিপাকে পড়ে যান পুজো উদ্যোক্তারা। অবস্থা বেগতিক দেখে পুজো কর্তৃপক্ষ ফেসবুকে একটি পোস্ট করতে বাধ্য হয়।

আরোও পড়ুন : কন্যার বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তে বাবা-মার সেলিব্রেশন! পাত পেরে খাওয়ালেন অতিথিদের

ক্লাবের পক্ষ থেকে ফেসবুকে লেখা হয়, “আমাদের মণ্ডপের সমস্ত ফুচকা কেমিক্যাল যুক্ত। শরীরের পক্ষে ক্ষতিকারক। মণ্ডপে আসুন, দর্শন করুন। সতর্ক থাকুন।” এক ক্লাব কর্তা সাংবাদিকদের জানিয়েছেন, “গোটা মন্ডপ আমরা সাজাই ফুচকা দিয়ে। বিশাল আকর্ষণ রয়েছে ফুচকার। ফলে সব মিলিয়ে বলা যায়, চমক বাড়ছে”।

পাশাপাশি তিনি আরোও জানান, “অনেকে এখান থেকে ফুচকা নিয়ে পালিয়ে যাচ্ছেন। কেমিক্যাল মেশানো রয়েছে এই ফুচকায়। যাতে পুজোর ৫ দিন ফুচকাগুলো ভালো থাকে তাই এতে কেমিক্যাল মেশানো হয়েছিল। ঘোষণা করা হচ্ছিল মাইকে। কিন্তু তবুও আটকানো যাচ্ছে না।” তবে এই ঘোষণার ফলে অনেকেরই এখন চিন্তা বাড়ছে।

ad2
Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর