কমল ‘বন্ধু’র সংখ্যা, নস্টালজিয়ায় ইতি! বাথটবে ডুবে মৃত্যু ফ্রেন্ডস’ খ্যাত অভিনেতা ম্যাথু পেরির

বাংলা হান্ট ডেস্ক: কমল ‘বন্ধু’র (TV sitcom Friends) সংখ্যা। বিদায় নিল চ্যান্ডলার! প্রয়াত ‘ফ্রেন্ডস’ (Friends) খ্যাত জনপ্রিয় অভিনেতা ম্যাথু পেরি (Matthew Perry)। জানা গিয়েছে, তাঁর বাড়ি থেকেই মৃতদেহ উদ্ধার হয়েছে। মৃত্যুকালে ম্যাথুর বয়স হয়েছিল মাত্র ৫৪ বছর।

শনিবার রাতে লস অ্যাঞ্জেলসের (Los Angeles) বাড়ির বাথটব থেকে ম্যাথুর নিথর দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে পুলিশ মনে করছে, বাথটবের (Bath Tub) জলে ডুবে মৃত্যু হয়েছে ম্যাথুর। হয়তো হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। যদিও দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট এলেই বোঝা যাবে মৃত্যুর কারণ।

   

লস অ্যাঞ্জেলস পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছে, মৃত্যুর পিছনে কোনও মাদক বা অন্যান্য বস্তু নেই। রাতে পুলিশের কাছে ফোন আসে মধ্যবয়সী এক ব্যক্তির মৃত্যু সম্পর্কে। সেই সময় ম্যাথুর পরিচয় জানানো হয়নি। পরে ঘটনাস্থলে গিয়ে ম্যাথুর পরিচয় নিশ্চিত করে পুলিশ।

উল্লেখ্য ১৯৬৯ সালের ১৯ আগস্ট ম্যাসাচুসেটে জন্মগ্রহণ করেন ম্যাথু পেরি। ছোট থেকেই অভিনয় করার শখ ছিল তাঁর। সেই স্বপ্ন পূরণ করতে লস অ্যাঞ্জেলসে আসেন তিনি। ১৯৮৭ সালে ‘বয়েজ উইল বি বয়েস’-এ প্রথম অভিনয়। এরপর শুরু হয় টেলিভিশন সিটকম সিরিজ। যার জনপ্রিয়তা চলে প্রায় ১০ বছর। ২০০৪ সালে শেষ হয় ‘ফ্রেন্ডস’। এটাই ছিল ম্যাথুর জীবনের মাইলফলক। এর ফলে আর ঘুরে তাকাতে হয়নি তাঁকে। সকলের কাছে ম্যাথু পরিচিত হতে থাকেন ‘চ্যান্ডলার বিং’ (Chandler Bing) হিসেবেই।

matthew perry

অভিনয়ের জীবনে নানা সাফল্য অর্জন করলেও ব্যক্তিগত জীবনে নেশায় আচ্ছন্ন হয়ে পড়েছিলেন ম্যাথু। ১৯৯৭ সাল থেকে মাদকের নেশায় আসক্ত হয়ে পড়েন তিনি। মাঝে কিছু দিন ঠিক থাকলে ফের ২০০১ সালে ফের নেশায় ডুবে যান তিনি। একটি সাক্ষাৎকারে মাদকাসক্ত হওয়ার কথা স্বীকার করেন ম্যাথু এবং বলেছিলেন কীভাবে পর্দার ‘ফ্রেন্ডস’রা বাস্তব জীবনেও তাঁকে নেশা থেকে মুক্ত হতে সাহায্য করেছিল।

Avatar
Monojit

সম্পর্কিত খবর