‘বহুরূপী’ ছবির শ্যুটিং চলাকালীন হাসপাতালে ভর্তি হতে হল শিবপ্রসাদকে! কী হল পরিচালকের?

বাংলাহান্ট ডেস্ক : গুরুতর চোট পেয়ে হাসপাতালে ভর্তি হতে হল পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়কে। ‘বহুরূপী’ ছবির শ্যুটিং চলাকালীন ঘটে এই বিপত্তি। শ্যুটিং চলার সময় শিবপ্রসাদ কোমরে চোট পান। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের যৌথ পরিচালনায় ‘বহুরূপী’ ছবির শ্যুটিং চলছে।

সেই ছবির শ্যুটিংয়েই আঘাত পেলেন শিবপ্রসাদ।বর্তমানে ব্যারাকপুরে চলছে এই ছবির শ্যুটিং। শুক্রবার এই ছবির একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং ছিল। সেই সময় কোমরে আঘাত পান পরিচালক। রীতিমতো শোরগোল পড়ে যায় ফ্লোরের মধ্যেই। অভিনেতা আবির চট্টোপাধ্যায় সেই সময় ছিলেন ফ্লোরে।

   

আরোও পড়ুন : এশিয়ার ১০০ জন সেরা বিজ্ঞানীদের তালিকায় রমরমা ভারতের! স্থান পেয়েছেন বাংলার ২ সায়েন্টিস্টও

এই ঘটনার পর দ্রুত শিবপ্রসাদকে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন তিনি। চিকিৎসকেরা জানাচ্ছেন গুরুতর নয় পরিচালকের চোট। ইন্টার্নাল ইনজুরি রয়েছে কিনা তা জানার জন্য চিকিৎসকেরা পরীক্ষা চালাচ্ছেন। আপাতত ছবির শ্যুটিং বন্ধ রয়েছে।

shibo 1712312427660

চলতি বছরে পুজোয় শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের প্রযোজনায় আসছে ‘দাবাড়ু’। শিবপ্রসাদ তাঁর সামাজিক মাধ্যমে সম্প্রতি লিখেছেন, “বহুরূপী হিংস্র নয়… বহুরূপী মানুষের ক্ষতি করে না…পুজো 2024 ৷ আপনাদের আশীর্বাদ নিয়ে আজ থেকে শুটিং শুরু হল ।”

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর