ডানলপে প্রচারে বেরিয়ে তৃণমূল কাউন্সিরের সঙ্গে তুমুল ঝামেলা BJP প্রার্থী সজল ঘোষের, তারপর…

বাংলা হান্ট ডেস্কঃ শিয়রে লোকসভা ভোট। ওদিকে জোর কদমে প্রস্তুতি চলছে একাধিক কেন্দ্রে উপনির্বাচনেরও। সেই তালিকায় রয়েছে বরানগরও (Baranagar Assembly By Elections 2024)। এই বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনে বিজেপির টিকিট পেয়েছেন দুঁদে রাজনীতিক তথা কাউন্সিলর সজল ঘোষ (Sajal Ghosh)। বিধায়ক পদে ইস্তফা দিয়ে তাপস রায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ায় ফের উপনির্বাচন। আর তাতেই বিজেপির বাজি লড়াকু সজল।

উপনির্বাচনের জন্য নাম ঘোষণা হওয়ার পর থেকেই একেবারে কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছেন সজল ঘোষ। এলাকার আনাচে-কানাচে রোজ চালাচ্ছেন প্রচার। প্রতিদিনের মতো বুধবারও দলীয় কর্মীদের নিয়ে প্রচারের কাজে বেরিয়েছিলেন বিজেপি প্রার্থী। তবে সকাল-সকালই বিপত্তি। এদিন ডানলপে উপনির্বাচনের প্রচারে গিয়ে তৃণমূল কাউন্সিলর শান্তনু মজুমদারের (TMC Councilor Shantanu Majumdar) সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়লেন সজল ঘোষ।

   

একেই চৈত্রর শেষের গরম আর তার ওপর মেজাজ হারালেন তৃণমূল-বিজেপির দুই কাউন্সিলরই। এদিন ডানলপের একটি চায়ের দোকানে বসেছিলেন তৃণমূল কাউন্সিলর শান্তনু মজুমদার। সেখানেই মাইক হাতে প্রচার করতে করতে হাজির হন সজল। দু-এক কথায় কাউন্সিলরের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন সজল ঘোষ। বিজেপি প্রার্থী প্রথমে খুবই শান্ত ভাবে কথা বললেও তৃণমূল কাউন্সিরের ক্ষেত্রে তা একেবারেই দেখা যায়নি।

সজলবাবু ভালো ভাবে কথা বলতে চাইলেও প্রথম থেকেই উঁচু গলায় ফুল মেজাজে কথা বলতে শুরু করেন জোড়াফুল কাউন্সিলর শান্তনু মজুমদার। সজলকে উদ্দেশ্য করে বলেন,’তাপস রায়কে গিয়ে আমার কথা বলবেন,… আমার দমে হয়েছে। কপালে যতই পরো ধর্মের টিকা, বরানগর জিতবে সায়ন্তিকা… চলে যান’।

এরপরই আর নিজেকে শান্ত রাখতে পারেননি সজলবাবু। কাউন্সিলরের বাচনভঙ্গিমাতেই রেগে কাঁই সজল ঘোষ। জোর গলায় প্রতিবাদ জানান সজল ঘোষও। এরপরই দু’জনের মধ্যে তর্কাতর্কি শুরু হয়ে যায়। প্রসঙ্গত, বরানগরে তৃণমূলের মুখ লোকসভায় টিকিট না পাওয়া ‘অভিমানী’ সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। রাজনীতির আঙিনায় সজল ঘোষের কাছে তিনি একেবারেই নবীন। মাত্র কয়েক বছর হল অভিনয়ের জগৎ থেকে এসেছেন রাজনীতির ময়দানে।

sajal gg

আরও পড়ুন:  Exclusive: ‘BJP নয়, বাথরুমে গেলেও সঙ্গে থাকে তৃণমূল, ঘুমোতে গেলেও তাই’, বাংলা হান্টের প্রশ্নে বিস্ফোরক রুদ্রনীল

উল্লেখ্য, ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বাঁকুড়া কেন্দ্র থেকে বিজেপির নীলাদ্রি শেখর দানার কাছে পরাজিত হন সায়ন্তিকা। ওদিকে কলকাতা পুরনিগমের অত্যন্ত পরিচিত মুখ হলেন বরানগরের বিজেপি প্রার্থী কাউন্সিলর সজল ঘোষ। দাপুটে বিরোধী কাউন্সিলর হিসেবে তার নাম কারও অজানা নয়। এবার বিধানসভা উপনির্বাচনে বরানগর কেন্দ্রে নায়িকা সায়ন্তিকা জোড়াফুল ফোটাবেন নাকি সজল ঘোষ পদ্ম সেটাই দেখার।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর