‘চোর চোর’ স্লোগান তুলে দেবাংশুকে তাড়া! তারপর যা হল… ধুন্ধুমার নন্দীগ্রাম!

বাংলা হান্ট ডেস্কঃ নন্দীগ্রামে প্রচারে গিয়েছিলেন তমলুকের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya TMC)। প্রখর রোদ মাথায় নিয়েই ‘শুভেন্দু গড়ে’ হাজির হয়েছিলেন তিনি। কিন্তু তা দেখামাত্রই ‘চোর চোর’ স্লোগান উঠতে শুরু করে। দেবাংশু এবং তাঁর সঙ্গে থাকা তৃণমূল (TMC) কর্মীদের রীতিমতো তাড়া করা হয় বলে অভিযোগ।

বুধবার নন্দীগ্রামের (Nandigram) জেলেমারা ৩৭ নম্বর বুথ এবং মৌজ বৃন্দাবনপুর ৩৬ নম্বর বুথে প্রচারে গিয়েছিলেন দেবাংশু (Debangshu Bhattachrya)। সঙ্গে ছিলেন দলীয় কর্মীরা। তৃণমূল প্রার্থী আসার আগেই মাইক নিয়ে প্রচার শুরু হয়ে যায়। এরপর থেকে বিজেপি (BJP) কর্মী সমর্থকরা জড়ো হতে শুরু করেন বলে খবর। সেই সঙ্গে যোগ দেন স্থানীয় কিছু গ্রামবাসী। এরপর দেবাংশু এলাকায় পা রাখতেই ‘চোর চোর’ স্লোগান তোলা শুরু হয়।

অভিযোগ, তমলুকের জোড়াফুল প্রার্থী এবং তাঁর দলীয় কর্মীদের রীতিমতো তাড়া করেন বিজেপির কর্মী সমর্থকরা। মোটরবাইকে চেপে কোনও ক্রমে এলাকা ছেড়ে চলে যান তাঁরা। এদিকে তৃণমূল প্রার্থীকে ঘিরে ‘চোর চোর’ স্লোগান তোলার এই ঘটনায় গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। জানা যাচ্ছে, তৃণমূল প্রার্থী গাড়ি ঘিরে নানান রকম কটূক্তি করতে থাকেন স্থানীয় লোকজন। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় নন্দীগ্রাম থানার পুলিশ।

আরও পড়ুনঃ ‘হ্যান্ডেল ধরা আর সম্ভব হচ্ছে না’! ভোট প্রচারে বেরিয়ে একি বললেন বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা?

দেবাংশু বলেন, জেলেমারা এবং মৌজ বৃন্দাবনপুরে প্রচার করতে যাই। সেই সময় বিজেপি কর্মীরা আমার ওপর পূর্ব পরিকল্পিতভাবে হামলা চালায়। আমায় ধাক্কা দেয়, কুৎসিত গালিগালাজ করে। থানায় অভিযোগ করা হচ্ছে। যদি ব্যবস্থা না নেয় তাহলে পুলিশের উচ্চতর কর্তৃপক্ষের কাছে নালিশ করব। নির্বাচন কমিশনের কাছেও অভিযোগ জানাব।

Debangshu Bhattacharya TMC candidate election campaign

এদিকে বিজেপি আবার যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। নন্দীগ্রাম (১) এর বিজেপি মণ্ডল সভাপতি ধনঞ্জয় ঘোড়ুই দাবি করেন, দেবাংশু বাইকবাহিনী নিয়ে গ্রামে ঢুকে অশান্তি পাকিয়েছিলেন। সেই জন্য গ্রামের মানুষ একজোট হয়ে পাল্টা তাঁকে তাড়া করে। গোটা ঘটনায় বিজেপির এক কর্মী আহত হয়েছেন বলেও দাবি করেন ধনঞ্জয়।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর