Samsung, LG’র দিন শেষ! বাজার কাঁপাতে আসছে মুকেশ আম্বানির সংস্থার টিভি-ফ্রিজ

বাংলাহান্ট ডেস্ক : বছরের পর বছর ধরে ভারতের ইলেকট্রনিক্স বাজারে রীতিমতো দাদাগিরি করছে স্যামসাং, এলজি, ওয়ালপুলের মত বিদেশী কোম্পানিগুলি। তবে এবার সেই চিত্র হয়ত বদলে যেতে চলেছে। এবার ভারতে সব থেকে কম দামে টিভি, ফ্রিজ, এসি বিক্রি করতে চলেছে মুকেশ আম্বানির (Mukesh Ambani) সংস্থা।

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের স্টোরে (Reliance Electronics Appliance) অত্যন্ত সস্তায় পাওয়া যাবে ইলেকট্রনিক্স সরঞ্জামগুলি। মুকেশ আম্বানি চাইছেন ভারতের ইলেকট্রনিক্স বাজারে Wyzr নামক সংস্থাটিকে প্রতিষ্ঠিত করতে। ভারতে ইলেকট্রনিক্স বাজার রয়েছে ১.১ লাখ কোটি টাকার।

আরোও পড়ুন : এবার মাত্র ১৫ দিনেই হাতে আসবে ৫ লাখ! অবাক হলেন ? ধামাকাদার অফার নিয়ে হাজির PNB

এলজি, স্যামসং, ওয়ার্লপুল, হায়ার ও ডাইকিনের মতো বিদেশি সংস্থাগুলি রাজত্ব চালাচ্ছে ভারতের ইলেকট্রনিক্স বাজারে। রিলায়েন্স ইন্ডাস্ট্রি চাইছে এই সংস্থাগুলির জনপ্রিয়তা কমিয়ে Wyzr-কে নতুন উচ্চতায় নিয়ে যেতে। জানা গেছে নতুন ব্যবসা শুরু করার জন্য ইতিমধ্যে মুকেশ আম্বানি আলোচনা সেরে ফেলেছেন ডিক্সন টেকনোলজিস ও মির্ক ইলেকট্রনিক্সের সাথে। মির্কের ব্র্যান্ড ওনিডা বেশ জনপ্রিয় ইলেকট্রনিক্স বাজারে।

mukesh ambani 109555816

রিলায়েন্সের রিটেল আউটলেটগুলিতে ইতিমধ্যেই মিলছে Wyzr-র এয়ার কুলার। টিভি, ওয়াশিং মেশিন, ফ্রিজ, এসিকেও মুকেশ আম্বানি ভবিষ্যতে এই ব্যান্ডের আওতায় নিয়ে আসতে পারেন। ভারতের মাটিতেই তৈরি হবে Wyzr- এর পণ্য। একইসাথে অ্যামাজন-ফ্লিপকার্টের মতো ই-কমার্স সংস্থায় নিজেদের পণ্য বিক্রি করার ইচ্ছা রয়েছে Wyzr-এর।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর