‘কেউ যদি ভোটের সময়…’, শ্লীলতাহানির অভিযোগের পর মুখ খুললেন রাজ্যপাল

বাংলা হান্ট ডেস্কঃ লোকসভা ভোটের আগেই রাজ্য জুড়ে শোরগোল। রাজ্যপাল সিভি আনন্দ বোসের (C V Ananda Bose) বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনেছেন এক মহিলা। জানা যাচ্ছে, ইতিমধ্যেই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। এবার এই নিয়ে বিবৃতি দিলেন খোদ রাজ্যপাল। ‘সত্যের জয় হবেই’, লিখলেন তিনি।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর বঙ্গ সফরকে কেন্দ্র করে রাজভবনে ব্যস্ততা তুঙ্গে। সেই সময় রাজভবনের ওসির ঘরে উপস্থিত হন একজন মহিলা। এরপর সোজা রাজ্যপালের (Governor of West Bengal) বিরুদ্ধে শ্লীলতাহানির (Molestation) অভিযোগ আনেন বলে খবর। এরপর সেই মহিলাকে হেয়ার স্ট্রিট থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানা যাচ্ছে।

   

সূত্র মারফৎ জানা যাচ্ছে, বিগত প্রায় ৫ বছর ধরে রাজভবনে কাজ করছেন অভিযোগকারী মহিলা। তাঁর দাবি, রাজভবনের ভেতর যে পিসরুম খোলা রয়েছে, সেখানে বর্তমানে পিবিক্সে কাজ করছেন তিনি। এদিকে গত ১৯ তারিখ পিসরুম পরিদর্শনে গিয়ে রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে আলাপ হয় তাঁর। এরপর থেকেই নাকি তাঁকে নানানভাবে নিরিখ করতে শুরু করেন রাজ্যপাল। এখানেই শেষ নয়! কুইঙ্গিত করেন বলেও অভিযোগ।

আরও পড়ুনঃ মহুয়াকে সংসদ থেকে কেন বহিষ্কার করা হয়েছিল? ভোটের মুখে ‘আসল কারণ’ ফাঁস মমতার

এরপর গতকাল সেই মহিলাকে নিজের নিজের চেম্বারে ডেকে পাঠান রাজ্যপাল। এরপর সেখানেই ওই মহিলার শ্লীলতাহানি করেন বলে অভিযোগ। ওই মহিলার দাবি, তাঁকে ‘বিউটিফুল’ বলেছেন। আপত্তিকরভাবে স্পর্শ করেছেন রাজ্যপাল। সেই সঙ্গেই বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নাম করে তাঁর সঙ্গে শ্লীলতাহানিও করেছেন বলে অভিযোগ। গতকাল সন্ধ্যা ৬:৪০ নাগাদ রাজভবনের ওসির কাছে গিয়ে অভিযোগ করেন তিনি।

C V Ananda Bose

এবার এই ঘটনায় মুখ খুললেন রাজ্যপাল নিজে। এক্স হ্যান্ডেলে বিবৃতি দিয়ে তিনি লেখেন, ‘সত্যের জয় হবেই। বানানো বিষয়ের কাছে আমি কখনওই মাথা নত করব না। ভোটের সময় কেউ যদি আমায় কলঙ্কিত করে কোনও সুবিধা আদায়ের চেষ্টা করে, তাহলে ঈশ্বর তাঁকে আশীর্বাদ করুন। কিন্তু বাংলায় চলতে থাকা নৈরাজ্য এবং দুর্নীতির বিরুদ্ধে আমার লড়াই কেউ থামাতে পারবে না’।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর