এখনও রয়েছে প্রেম? ঘাড় ঘুরিয়ে বারবার চাহুনি, আদালতে অর্পিতাকে দেখে বিড়বিড় করলেন পার্থ

বাংলা হান্ট ডেস্ক: তীব্র দাবদাহ চলছে বাংলা জুড়ে। আর এই গরমের মধ্যেই শুক্রবার দুপুর নাগাদ কলকাতার নগর দায়রা আদালতে পেশ করা হয় নিয়োগ দুর্নীতি মামলার আসামী পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee)। পার্থকে হাজির করার কিছু আগেই সেখানে পৌঁছান তার পেয়ারের অর্পিতা (Arpita Mukhopadhyay)। ED-র হতে ধরা পড়েছেন অর্পিতা মুখার্জি। কোর্টে ঢুকে সেখানে এজলাসে বেশ কিছুক্ষণ বসেন পার্থ। তার থেকে কিছুটা দূরেই গিয়ে বসেন অর্পিতা। দুজনের মাঝে ছিল কয়েকফুটের দূরত্ব।

ঘিয়ে বাদামি স্ট্রাইপ পাঞ্জাবি এবং সাদা রঙ্গের পাজামা পরে এসেছিলেন পার্থ। সেখানে বসে থেকে বেঞ্চের অন্য প্রান্তে অর্পিতাকে দেখে নিজেই যেন নিজেকে বললেন, ‘‘লাল জামা পরাটা কে?’’ সেখানেই শেষ নয়, আরো বেশ কয়েকবার তাকে দেখেও নিলেন। উল্টোদিকে অর্পিতা পরে এসেছিলেন লাল কামিজ সাদা সালোয়ার। হালকা হলুদ ওড়নার সাথে বেশ পরিপাটি সাজ করেছিলেন তিনি।

অর্পিতাও বেশ কয়েকবার তাকিয়ে দেখে নেন পার্থর দিকে। তারপর অবশ্য চোখ সরিয়ে নেন অন্যদিকে। পার্থকি তাহলে লাল রঙ্গা কামিজ পরা অর্পিতাকে চিনতে পারেননি? যদিও তা বোঝার কোনো উপায় ছিলনা।

উল্লেখ্য, গত বছর ২৩ জুলাই নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হন পার্থ। শিক্ষা সংক্রান্ত ক্ষেত্রে কেলেঙ্কারির পর রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রীর ঠিকানা হয় প্রেসিডেন্সি সংশোধনাগার। গ্রেফতার হওয়ার পরপরই যায় তার মন্ত্রীত্ব। আর পার্থর সাথে সাথে তার ঘনিষ্ট অর্পিতার দুই ফ্ল্যাট থেকে উদ্ধার হয় ৪০ কোটিরও বেশি টাকা। তারপরই ED গ্রেফতার করে তাকে।

আরও পড়ুন:সরকারি চাকুরেদের জন্য সুখবর! DA-র পর বৃদ্ধি পেল আরও দুই ভাতা, কত টাকা আসবে ব্যাঙ্কে?

শুক্রবারই আদালতে হাজির হন পার্থ এবং তার পেয়ারের অর্পিতা সহ মানিক ভট্টাচার্য এবং কুন্তল ঘোষ। SSC মামলায় ২৬,০০০ চাকরি যাওযার বিষয়ে অর্পিতাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন,‘‘আমি এ বিষয়ে কিছু জানি না। যাঁদের প্রশ্ন করার তাঁদের করুন।’’ অর্পিতা মুখ বা খুললেও পার্থ একহাত দেখে নেন কুণাল ঘোষকে। তাকে দলীয় পদ থেকে অপসারণের দাবী করেন তিনি।


Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর