খরচ করুন টাকা ও পেয়ে যান মনের মতন গার্লফ্রেন্ড!

 

বাংলা hunt ডেস্কঃ এতদিন শপিংমলে ক্রেতারা যেত নিজের পছন্দের বা দরকারের জিনিস কেনার জন্য। কিন্তু সেই শপিং মলেই যদি গার্লফ্রেন্ড পাওয়া যায় তাহলে কেমন হয়? হ্যা ঠিক এমনই একটি পরিসেবা চালু করেছে চীনের একটি শপিং মল।

 

দক্ষিণ চীনের হিউয়ান শহরের ভাইটালিটি সিটি নামের একটি শপিং মল তাদের ক্রেতাদের আকর্ষণ করতে এমন অভিনব ব্যাবস্হা চালু করেছে। শুধু তাই নয় একসঙ্গে ঘোরাফেরা, খাওয়া-দাওয়া, আড্ডা, সেলফি তোলা সবই করার সুযোগ পাওয়া যাবে তাদের সঙ্গে।

এই শপিং মলে যারা গার্লফ্রেন্ড হিসাবে থাকবেন, তারা সবাই মডেল। সেখানে গিয়ে যেকোনো একজন মডেলকে পছন্দ করে তার সঙ্গে ঘোরা যাবে। আর ঘোরার সুযোগ থাকবে ২০ মিনিটের জন্য।

গার্লফ্রেন্ড নিয়ে ২০ মিনিটের জন্য গ্রাহকদের চীনা মুদ্রায় ১ আরএমবি ভাড়া দিতে হবে। যা কম-বেশি ১০ টাকার সমান। কাস্টোমারকে এই টাকা বিশেষ বারকোডের মাধ্যমে পেমেন্ট করতে হবে। সেই মডেলকে নিয়ে ২০ মিনিট ঘোরা হয়ে গেলে আগের জায়গায় এনে ছেড়ে দিতে হবে।

1a08a 1mmodapj2pb6nf 2r6y5cuq

তবে মডেলদের গার্লফ্রেন্ড বানানোর জন্য বিশেষ কিছু নিয়ম-কানুন ও শর্তাবলি থাকবে। ওই শপিং মলের বাইরে কোনোভাবেই সেই মডেলদের নিয়ে যাওয়া যাবে না। এর পাশাপাশি ২০ মিনিট সময়ের মধ্যে ওই মেয়েদের স্পর্শও করতে পারবেন না কোন গ্রাহক।

যদি কোনো গ্রাহক আরো বেশি সময় সেই মডেলের সঙ্গে কাটাতে চান, তাহলে তাকে অতিরিক্ত ২০ মিনিটের জন্য একই পরিমাণ টাকা দিতে হবে।

 

সম্পর্কিত খবর