কেজরিওয়ালের পর এবার গ্রেফতার হবেন মমতা! কবে? জানালেন খোদ মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ

বাংলাহান্ট ডেস্ক : মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মতো বিরোধী মুখ্যমন্ত্রীরা জেলে যাবেন মোদী সরকার পুনরায় ক্ষমতা এলে। এমনই বিস্ফোরক মন্তব্য করলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejariwal)। পাশাপাশি কেজরিওয়ালের দাবি মোদী (Narendra Modi) ক্ষমতায় এলে শেষ করে দেবেন যোগী আদিত্যনাথের মতো নেতাকেও।

শনিবার দিল্লিতে স্ত্রী সুনীতা কেজরিওয়ালকে নিয়ে জেল থেকে ছাড়া পাওয়ার পর লোকসভা নির্বাচনের আগে প্রথমবারের মতো নির্বাচনী প্রচারে বের হন অরবিন্দ কেজরিওয়াল। কেজরিওয়াল আজ সকালে প্রথমে পুজো দিতে যান কনট প্লেসের হনুমান মন্দির ও নবগ্রহ মন্দিরে। তারপর তিনি একটি রোড শো করেন দিল্লির রাজপথে।

   

আরোও পড়ুন : হাতে গুনে আর কটা বছর! তারপর হাজার খুঁজলেও আর পাবেন না বিড়ি, জানেন কেন ?

এরপরই সাংবাদিক বৈঠকে চাঞ্চল্যকর দাবি করেন কেজরিওয়াল। জেল থেকে বেরিয়ে আজ প্রথমবারের মতো সাংবাদিকদের মুখোমুখি হন অরবিন্দ। সাংবাদিক বৈঠকে কেজরিওয়াল দাবি করেন, মোদী ও বিজেপি সরকার ক্ষমতায় এলে শুধু বিরোধী নয়, নিজের দলের নেতাদেরও শেষ করে দেবেন।

আরোও পড়ুন : অনুব্রতর বাড়িতে পতপত করে উড়ছে ‘জয় শ্রী রাম’ পতাকা! কারণ কী? ভোটের আগে তোলপাড় বীরভূম

পাশাপাশি কেজরিওয়াল আরো দাবি করেন, মোদী ভোট শেষ হয়ে গেলেই ধুলোয় মেশাবে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, অসমের হিমন্ত বিশ্বশর্মার মতো নেতাদের। কেজরিওয়াল বলেন, মোদী শেষ করেছেন বহু নেতাকে। লালকৃষ্ণ আদবানি, মুরলিমনোহর জোশি, শিবরাজ সিং চৌহান, বসুন্ধরা রাজে, মনোহরলাল খট্টর, রমন সিংকে শেষ করে দিয়েছেন।

download 18

পাশাপাশি তার আরোও সংযোজন, এবার আদিত্যনাথের পালা। কেজরিওয়ালের কথায়, বিরোধী দলনেতা যেমন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, এমকে স্ট্যালিনকে জেলে ঢোকানো হবে মোদী আবার ক্ষমতায় এলে। বিজেপি এলে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee), স্ট্যালিন, তেজস্বী যাদব, পিনারাই বিজয়ন, উদ্ধব ঠাকরেদের জেলে পাঠাবে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর