রাতের অন্ধকারে… বড় বিপদ থেকে বাঁচলেন শঙ্কুদেব পণ্ডা! ঘটে গেল মারাত্মক ঘটনা

বাংলা হান্ট ডেস্কঃ বর্তমানে লোকসভা নির্বাচন নিয়ে ব্যস্ত প্রায় প্রত্যেক রাজনৈতিক দল। জেলায় জেলায় ঘুরে সভা করছেন দলীয় নেতারা। ব্যতিক্রম নন শঙ্কুদেব পণ্ডাও। তবে ভোটের মুখে দলীয় কর্মসূচি সেরে ফেরার পথেই বড় বিপদের মুখে পড়লেন এই বিজেপি নেতা! রাতের অন্ধকারে হামলা চালানো হল তাঁর গাড়িতে।

বুধবার রাতে পূর্ব মেদিনীপুরে জেলার চণ্ডীপুর বিধানসভা অঞ্চলে দলীয় কর্মসূচি সেরে ফিরছিলেন বিজেপি নেতা। সেই সময়ই ঘটে এই ঘটনা। জানা জাচ্ছে, চণ্ডীপুরে বিজেপি অফিস থেকে খানিক দূরেই শঙ্কুদেবের গাড়ির ওপর হামলা চালায় একদল দুষ্কৃতী। তবে সেই সময় শঙ্কুদেব গাড়িতে ছিলেন না বলে খবর।

   

এই প্রসঙ্গে বিজেপি নেতা বলেন, ‘দলীয় কার্যালয়ের সামনে আমাদের গাড়িটা রাখা ছিল। নিরাপত্তারক্ষীরা ওপরে খেতে গিয়েছিলেন। আর আমরা বৈঠক করছিলেন। তখনই গাড়ির ওপর সরাসরি হামলা করা হয়’।
শঙ্কুদেবের অভিযোগ, এই ঘটনার নেপথ্যে রয়েছেন চণ্ডীপুর বিধানসভা এলাকার ‘কুখ্যাত চুল মাফিয়া’ মুকুল আলি! তাঁর নেতৃত্বেই গাড়ির ওপর এই হামলা চালানো হয়েছে বলে দাবি করেন বিজেপি নেতা।

আরও পড়ুনঃ সুপ্রিম কোর্টে জমা দিতে হবে ২৫১৩ প্রার্থীর তথ্য! কাদের খুলবে কপাল? SSC-র মাঝেই সুখবর

জানা যাচ্ছে, গাড়ির যে সিটে শঙ্কুদেব বসেন, সেই দিকেই নির্দিষ্ট করে হামলা করা হয়েছে। বিজেপির দাবি, দুষ্কৃতীরা বাইকে করে এসেছিলেন। মোট ৪টি বাইক ছিল। এদিকে রাতের অন্ধকারে বিজেপি নেতার গাড়িতে হামলার এই ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে সেই এলাকা। বিজেপি নেতার গাড়িতে এমন হামলার ঘটনা ঘটায় দলীয় কর্মীদের মধ্যেও ক্ষোভের সঞ্চার হয় বলে খবর। গেরুয়া শিবিরের তরফ থেকে এই হামলার জন্য স্থানীয় তৃণমূল নেতৃত্বের দিকে আঙুল তোলা হয়েছে। যদিও রাজ্যের শাসক দলের তরফ থেকে সেই সকল দাবি উড়িয়ে দেওয়া হয়েছে।

Shankudeb Panda

রাজ্যের শাসক দলের দাবি, শঙ্কুদেব পণ্ডার গাড়ির ওপর হামলা চালানোর এই ঘটনার সঙ্গে তাদের কোনও যোগ নেই। অন্যদিকে বিজেপি কাঠগড়ায় দাঁড় করিয়েছে জোড়াফুল শিবিরকে। সব মিলিয়ে, পরিস্থিতি যে বেশ উত্তপ্ত হয়ে উঠেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর