‘গাড়ি ধাক্কা দিয়ে…’ মমতা-অভিষেককে খুনের হুমকি দিয়ে পোস্টার! ব্যাপক চাঞ্চল্য উলুবেড়িয়ায়

বাংলা হান্ট ডেস্কঃ রাজ্যজুড়ে চলছে লোকসভা নির্বাচন (Lok Sabha Election)। ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে প্রথম চার দফার ভোট। আগামী সোমবার রয়েছে পঞ্চম দফার নির্বাচন। বর্তমানে কমবেশি প্রত্যেকটি রাজনৈতিক দলের নেতা-নেত্রীরাই ঘুরে ঘুরে প্রচার চালাচ্ছেন। এই আবহে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এবং দলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) খুনের হুমকি দিয়ে পোস্টার পড়ল উলুবেড়িয়ায়।

আগামী সোমবার হুগলি, হাওড়া, ব্যারাকপুর সহ রাজ্যের বেশ কয়েকটি হাই ভোল্টেজ কেন্দ্রে নির্বাচন রয়েছে। প্রত্যেকদিনই দলীয় প্রার্থীদের সমর্থনে নানান জেলায় সভা করছেন মমতা-অভিষেক। বুধবার হুগলি, বৃহস্পতিবার কাঁথিতে হাজির হয়েছিলেন মুখ্যমন্ত্রী। এই আবহে তৃণমূল (TMC) নেত্রী এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদককে খুনের হুমকি দিয়ে পোস্টার পড়ল উলুবেড়িয়ায় (Uluberia)।

   

এদিন সকালে হাওড়ার উলুবেরিয়ায় মমতা-অভিষেকের নামে হুমকি দেওয়া একটি পোস্টার উদ্ধার হয়। আজ সকালে স্থানীয়রা সাদার ওপর সবুজ কালি দিয়ে লেখা একটি পোস্টার দেখতে পান। সেই পোস্টারে লেখা, ‘মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেককে গাড়ি ধাক্কা দিয়ে খুন করিব। সবাই প্রদীপ জ্বালাইবে। আমার গোপন চিঠি আছে পড়ে নেবে’।

আরও পড়ুনঃ এবার নিয়োগ দুর্নীতিতে নাম জড়াল দেবের! কল রেকর্ডিং ফাঁস করলেন হিরণ, তোলপাড় রাজ্য!

সাত সকালে খোদ মুখ্যমন্ত্রী এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদককে খুনের হুমকি দেওয়া এই চিঠি উদ্ধার হওয়ায় শোরগোল পড়ে যায় উলুবেড়িয়া এলাকায়। রাতের অন্ধকারে এই কাজ করা হয়েছে বলে মনে করা হচ্ছে। কে বা কারা এর নেপথ্যে রয়েছে তা ইতিমধ্যেই খতিয়ে দেখা শুরু হয়েছে।

এদিকে ভোটের আবহে জেলায় জেলায় প্রচার করতে গিয়ে জনসাধারণের মধ্যে মিশে যাচ্ছেন মমতা-অভিষেক। সেই আবহে এমন খুনের চিঠি পাওয়ায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, এই চিঠিতে কী লেখা রয়েছে সেটা এখনও পরিষ্কার নয়। তবে ঘটনার নেপথ্যে কে বা কারা রয়েছেন তা জানতে ইতিমধ্যেই তদন্তে নেমে পড়েছেন পুলিশ আধিকারিকরা।

Mamata Banerjee Abhishek Banerjee death threat poster

উল্লেখ্য, আগামী সোমবার রাজ্যের যে কেন্দ্রগুলিতে নির্বাচন রয়েছে তার মধ্যে অন্যতম হল হাওড়া। আজ হাওড়ার উলুবেরিয়া থেকেই মমতা-অভিষেককে হুমকি দেওয়া এই পোস্টার উদ্ধার হল। পুলিশি তদন্তে কী উঠে আসে আপাতত সেটার দিকেই নজর সকলের।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর