কাঁড়ি কাঁড়ি টাকা নয়, এবার অর্ধেক দামেই ব্যবহার করুন পরিষেবা! দুর্দান্ত অফার Jio-র

বাংলা হান্ট ডেস্ক: এই মুহূর্তে আমাদের দেশের অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থাগুলির মধ্যে একেবারে প্রথম সারিতেই রয়েছে মুকেশ আম্বানির সংস্থা রিলায়েন্স জিও (Reliance jio)। এই মুহূর্তে সারা দেশ জুড়ে জিওর মোবাইল নেটওয়ার্ক কানেকশনের বিরাট চাহিদা। এমনিতে সারা বছরই গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে নিত্যনতুন রিচার্জ প্ল্যান (recharge Plan) নিয়ে আসে এই সংস্থা।

এবার তেমনই এক বছরের জন্য দুর্দান্ত এক রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে জিও’র ওটিটি প্ল্যাটফর্ম জিও সিনেমা (Jio Cinema)। কিছুদিন আগেই জিওর এই ওটিটি প্লাটফর্মের তরফ থেকে আনা হয়েছিল মাত্র ২৯ টাকার সাবস্ক্রিপশন প্ল্যান। আর এবার গ্রাহকদের বারবার রিচার্জের ঝামেলা থেকে মুক্তি দিতেই এই সংস্থার তরফে আনা হয়েছে এক বছরের দীর্ঘমেয়াদী সাবস্ক্রিপশন প্ল্যান।

   

শুধু তাই নয় এই প্ল্যানে সীমিত সময়ের জন্য ৫০ শতাংশ ছাড়-ও  দিচ্ছে জিও। যার মাধ্যমে জিও সিনেমার  4K রেজোলিউশনের ভিডিও দেখতে পারবেন গ্রাহকরা। আসুন দেখে নেওয়া যাক জিও সিনেমা প্রিমিয়ামের খুঁটিনাটি।

জিও সিনেমা প্রিমিয়ামের এক বছরের সাবস্ক্রিপশন:

জিও সিনেমা প্রিমিয়ামের  এক বছরের সাবস্ক্রিপশন প্ল্যান এর জন্য দাম রাখা হয়েছে ৫৯৯ টাকা। তবে এক্ষেত্রে ৫০ শতাংশ ছাড় দেওয়া হবে .যার ফলে এক ধাক্কায় এই রিচার্জ প্ল্যানের দাম কমে গিয়ে হবে ৩৯৯ টাকা। তবে যেহেতু এই ছাড় শুধুমাত্র সীমিত সময়ের জন্য দেওয়া হচ্ছে তাই বারো মাস পার হয়ে গেলে তখন কিন্তু এই প্ল্যানটি ৫৯৯ টাকা দিয়েই রিচার্জ করতে হবে। তাই এক বছরের জন্য যারা কম খরচে ওটিটি প্ল্যাটফর্মের পরিষেবা উপভোগ করতে চান তাদের জন্য এটি একটি দারুণ অফার।

আরও পড়ুন: গরমের ছুটিতেই তৈরী হল নতুন রেকর্ড! আয়ের নিরিখে ইতিহাস গড়ল দার্জিলিং চিড়িয়াখানা

স্বল্পমেয়াদি ১ মাসের সাবস্ক্রিপশন

প্রসঙ্গত জিও সিনেমা প্রিমিয়ামের  এক বছরের প্ল্যান ছাড়াও রয়েছে কম দামের ১ মাসের প্ল্যান। এক্ষেত্রে জিও’র দু’ দুটি সাবস্ক্রিপশন প্ল্যান রয়েছে। যার মধ্যে প্রথম প্ল্যানের দাম ২৯ টাকা। তবে এই প্ল্যানে শুধুমাত্র একটি ডিভাইসই কানেক্ট করা যায়। এছাড়া জিও’র যে ফ্যামিলি প্যাকটি রয়েছে তার জন্য খরচ হবে মোট ৮৯ টাকা।

Jio cinema premium

এই প্ল্যানে মোট ৪টি ডিভাইস কানেক্ট করা যাবে। এখানে বলে রাখি এই সাবস্ক্রিপশন প্ল্যানগুলির সুবিধা হল এতে  এক্সক্লুসিভ কনটেন্ট ছাড়াও কোনো বিজ্ঞাপন ছাড়াই অর্থাৎ অ্যাড-ফ্রি ভিডিয়ো স্ট্রিমিং করা যাবে।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর