‘মুসলিম হয়ে BJP কেন করিস’? যুবকের বাড়িতে চড়াও দুষ্কৃতী, তারপর যা হল…

বাংলা হান্ট ডেস্কঃ লোকসভা ভোটের শেষ লগ্নেও রাজ্যের নানান প্রান্ত থেকে ‘টুকটাক’ অশান্তির খবর আসছে। কোথাও বিজেপির বিরুদ্ধে অভিযোগ তুলছে তৃণমূল (Trinamool Congress), কোথাও আবার কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে রাজ্যের শাসক দলকে। এবার যেমন BJP-র সংখ্যালঘু বুথ সভাপতির বাড়িতে চড়াও হয়ে ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের মদতপুষ্ট এক দুষ্কৃতীর বিরুদ্ধে।

মঙ্গলবার রাতে আরামবাগের (Arambag) ৬ নং ওয়ার্ডে এই ঘটনা ঘটেছে। আক্রান্ত বিজেপি নেতার নাম মইউদ্দিন মল্লিক। তাঁর দাবি, ভোটের দিন তিনি তাঁর বুথে গেরুয়া শিবিরের এজেন্ট হিসেবে কাজ করছিলেন। তখনই তাঁকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। এরপর গতকাল রাতে তাঁর বাড়িতে চড়াও হন তৃণমূল (TMC) আশ্রিত একজন দুষ্কৃতী।

   

মইউদ্দিন এবং তাঁর পরিবারের সদস্যরা সেই সময় ঘুমোচ্ছিলেন বলে জানা যাচ্ছে। তখনই চড়াও হয় ওই দুষ্কৃতী। সংখ্যালঘু হওয়া সত্ত্বেও কেন BJP করছেন? এই নিয়ে তাঁকে অকথ্য ভাষায় গালাগাল করা হয় বলে অভিযোগ। সেই সঙ্গেই তাঁর বাড়িতে বেপরোয়া ভাঙচুরও চালানো হয়। সম্পূর্ণ ঘটনায় বেশ আতঙ্কিত হয়ে পড়েছেন ওই BJP নেতা। নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি।

আরও পড়ুনঃ কয়লা পাচার মামলায় নয়া মোড়! তৃণমূলের এই হেভিওয়েটকে তলব CBI-র, তোলপাড় রাজ্য!

এদিকে মইউদ্দিনের বাড়িতে দুষ্কৃতী চড়াও হওয়ার খবর পাওয়া মাত্রই সেখানে ছুটে যান আরামবাগ লোকসভা কেন্দ্রের পদ্ম প্রার্থী অরূপকান্তি দিগার সহ গেরুয়া শিবিরের নেতারা। তৃণমূল আশ্রিত একজন দুষ্কৃতী এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ। যদিও জোড়াফুল শিবির সেই অভিযোগ অস্বীকার করেছে।

A miscreant of Trinamool Congress allegedly attacked BJP leader house in Arambag

তৃণমূলের দাবি, মদ খেয়ে ওই BJP এজেন্টের একজন পরিচিত ব্যক্তিই এই কাণ্ড ঘটান। এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই বলে দাবি স্থানীয় তৃণমূল নেতৃত্বের। এই প্রসঙ্গে শহর তৃণমূলের সহ সভাপতি শেখ মহম্মদ বিলাল বলেন, ‘সম্পূর্ণ ঘটনাটা শুনেছি। মদ্যপ অবস্থায় পাড়ায় পাড়ায় ঘুরে এসব করেছে। আমাদের দলের কোনও লোক নয়’।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর