‘ষড়যন্ত্র হয়েছে, জ্যোতিপ্রিয়র সঙ্গে আমার..,’ রেশন দুর্নীতি নিয়ে এবার মুখ খুললেন ঋতুপর্ণা, তোলপাড় রাজ্য

বাংলা হান্ট ডেস্কঃ আগামী ১ জুন শেষ দফা লোকসভা নির্বাচন। আর তার আগেই রেশন মামলায় সক্রিয় ইডি (Enforcement Directorates)। তবে কোনো রাজনৈতিক ব্যক্তিত্ব নয়, এবার কেন্দ্রীয় এজেন্সির স্ক্যানারে জাতীয় পুরস্কারপ্রাপ্ত টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। সূত্রের খবর, আগামী ৫ জুন, ঋতুপর্ণাকে সল্টলেকের CGO কমপ্লেক্সে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। রেশন বন্টন দুর্নীতি (Ration Scam) মামলায় ইডির ডাকে সাড়া দেবেন ঋতুপর্ণা? কী জানাচ্ছেন টলি তারকা?

এই মুহূর্তে ব্যক্তিগত কাজে মার্কিন মুলুকে রয়েছেন ঋতুপর্ণা। ইডির তলব নিয়ে এক সংবাদমাধ্যমকে তিনি জানান, “আমি এ বিষয় কিছুই জানি না। রেশন দুর্নীতি কী? সে সম্পর্কে আমার কোনও ধারণাই নেই। কেন এই মামলায় তলব? আচমকাই এই খবর পেলাম। আমার কলকাতার বাড়িতেও ইডি তরফে কোনও চিঠি আসেনি।’’

   

টলিউডের প্রথম সারির অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত জানান, “জ্যোতিপ্রিয় মল্লিকের (Jyotipriya Mallick) সঙ্গেও আমার কোনো যোগাযোগ নেই। দু’একটি অনুষ্ঠানে সাক্ষাৎ বিনিময় ছাড়া আর কোনও দিন কিছুই হয়নি।” অভিনেত্রীর সংযোজন, ‘‘সামনে নতুন ছবি আসছে। তার মাঝে এই খবর। আমার সম্মানহানি হল। যিনি সারা জীবন পরিশ্রম করে চলেছেন এমন একজনের অভিনেত্রীর সম্পর্কে হঠাৎ এমন বলে দেওয়া অন্যায়!” পাশাপাশি তার সঙ্গে ঘর ষড়যন্ত্র করা হচ্ছে বলেও অভিযোগ করেন ঋতুপর্ণা।

rituparna 1

আরও পড়ুন: শীঘ্রই গরম থেকে রেহাই! কলকাতা সহ গোটা দক্ষিণবঙ্গে ঝেঁপে বৃষ্টির পূর্বাভাস: আবহাওয়ার খবর

ইডি তলবে হাজিরা দেবেন তিনি? এই প্রশ্নে অভিনেত্রী বলেন, ‘‘আইনজীবীর সঙ্গে পরামর্শ করে সিদ্ধান্ত নেব।’’ উল্লেখ্য, গত অক্টোবর মাসে রেশন দুর্নীতি মামলায় রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে গ্রেফতার করে ইডি। তার আগে বাকিবুর নামের এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছিল কেন্দ্রীয় সংস্থা। এই মামলাতেই জেলবন্দি বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শঙ্কর আঢ্য। তারপর একে একে বহুজনের নাম জড়িয়েছে দুর্নীতির তালিকায়। আর এবার সেই তাতে টলি তারকা ঋতুপর্ণা সেনগুপ্তর নাম।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর