গ্রাহকদের বিরাট উপহার দিল Vi! এই দুটি নতুন প্ল্যানে বিনামূল্যে পাবেন নেটফ্লিক্স

বাংলাহান্ট ডেস্ক : দেশের তৃতীয় বৃহত্তম কোম্পানি হলো Vi (Vodafone Idea)। বর্তমানে দেশের প্রায় ২১ কোটি ব্যবহারকারী রয়েছে এই টেলিকম কোম্পানির। যদিও 5G-এর ক্ষেত্রে Jio এবং Airtel থেকে এখনো অনেক পিছিয়ে Vi. তাইতো প্রতি মাসে লক্ষ লক্ষ ব্যবহারকারী Vi থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন। তবে ব্যবহারকারীদের মন জয় করতে Vi ক্রমাগত দুর্দান্ত সব পরিকল্পনা নিয়ে আসছে। এরই মধ্যে গ্রাহকদের জন্য দুটি শক্তিশালী প্রিপেইড প্ল্যান চালু করলো Vi.

Vi তার গ্রাহকদের জন্য নিয়ে এলো নতুন রিচার্জ প্ল্যান। OTT প্ল্যাটফর্মে যদি আপনি সিনেমা সিরিয়াল কিংবা ওয়েব সিরিজ দেখে থাকেন তাহলে Vi-এর এই প্ল্যানগুলি নিঃসন্দেহে তাদের জন্য খুবই উপকারী। Netflix হলো একটি জনপ্রিয় OTT স্ট্রিমিং প্ল্যাটফর্ম। প্রতি মাসে এর সাবস্ক্রিপশন নিলে বছরে হাজার হাজার টাকা খসাতে হয়। তবে এবার Vi এখন তার ব্যবহারকারীদের জন্য দুটি প্রিপেইড প্ল্যানে বিনামূল্যে Netflix অফার করছে।

   

আরোও পড়ুন : যখের ধন! ভোটের আগের রাতে কলকাতার কাছে মিলল কাঁড়ি কাঁড়ি টাকা, অঙ্ক জানলে মাথা ঘুরবে

 Vi তার গ্রাহকদের জন্য ৯৯৮ টাকা এবং ১,৩৯৯ টাকার দুটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। Vi-এর নতুন ৯৯৮ টাকার প্ল্যানে, ব্যবহারকারীরা ৭০ দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড কল এবং মোট জিবি ডেটা পাবেন ব্যবহারকারীরা। অর্থাৎ প্রতিদিন জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানে প্রতিদিন বিনামূল্যে ১০০টি SMS পাওয়া যাবে। এই প্ল্যানের সবচেয়ে উল্লেখযোগ্য ব্যাপার হলো, Vi তার ব্যবহারকারীদের Netflix-এর সাবস্ক্রিপশনও দিচ্ছে। গুজরাট এবং মুম্বাই সার্কেলে Vi কোম্পানি এই প্ল্যানটি ১০৯৯ টাকা মূল্যে অফার করছে।

VODAFONE

Vi এর ১,৩৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন ২.৫ জিবি করে ডেটা সহ ৮৪ দিনের বৈধতা দেওয়া হয়। পাশাপাশি যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করাও যাবে। এই প্ল্যানে Vi Netflix-এর বিনামূল্যে সাবস্ক্রিপশনও দিচ্ছে। Vi-এর এই নতুন প্ল্যানটি “Binge All Night” অফারে দেওয়া হচ্ছে। তাই মাঝরাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড ডেটা পাবেন।সপ্তাহের শেষে ডেটা রোলওভারের সুবিধাও রয়েছে এই প্ল্যানে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর