ভোটের দিন মত্ত অবস্থায়… সূর্যকান্ত মিশ্রর মেয়ের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ! ধুন্ধুমার বালিগঞ্জ

বাংলা হান্ট ডেস্কঃ শনিবার রাজ্যে সপ্তম তথা শেষ দফার ভোট (Lok Sabha Election 2024)। উত্তর কলকাতা, দক্ষিণ কলকাতা, ডায়মন্ড হারবার সহ বাংলার মোট ৯টি কেন্দ্রে নির্বাচন হচ্ছে আজ। সকাল থেকেই নানান কেন্দ্র থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর সামনে আসছে। এর মধ্যে দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের বালিগঞ্জের (Ballygunge) একটি বুথে বাম নেতা সূর্যকান্ত মিশ্রর কন্যা রোশেনারাকে হেনস্থার অভিযোগ উঠল।

বালিগঞ্জের আইস স্কেটিং রিং-য়ে ২১৮ নং বুথ থেকে বাম নেতার মেয়েকে হেনস্থার অভিযোগ ওঠে। পোলিং এজেন্ট ছিলেন সূর্যকান্ত কন্যা (Surjya Kanta Mishra)। বাম প্রার্থীর সামনেই রোশেনারাকে (Roshanara Mishra) হেনস্থা করা হয় বলে অভিযোগ। এদিকে তৃণমূল এজেন্টদের পাল্টা দাবি, মত্ত অবস্থায় বুথে বসে ছিলেন রোশেনারা। সব মিলিয়ে, উত্তপ্ত হয়ে উঠে ওই বুথের পরিস্থিতি।

   

এদিকে ডায়মন্ড হারবার কেন্দ্রে আবার BJP প্রার্থী অভিজিৎ দাস ববিকে ঘিরে বিক্ষোভ দেখান তৃণমূলের কর্মীদের। ফলতার দিঘির পাড় বাজারে বিক্ষোভ দেখান তারা। ১০০ দিনের কাজের টাকা কোথায়? এই প্রশ্ন করতে দেখা যায় বিক্ষোভকারীদের।

আরও পড়ুনঃ ‘এবার আমার কাজ হল…’! রাজনীতি ছাড়ছেন মিঠুন চক্রবর্তী? ‘মহাগুরু’র কথায় শোরগোল

সংবাদের শিরোনামে উঠে এসেছে উত্তর কলকাতা কেন্দ্রও। এবার এই আসনে মুখোমুখি হয়েছেন তৃণমূলের হেভিওয়েট সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় এবং বিজেপির তাপস রায়। সুদীপকে হারাতে তৃণমূলত্যাগী তাপসই গেরুয়া শিবিরের ভরসা। এদিন সকাল থেকেই ছুটে বেড়াচ্ছেন BJP প্রার্থী। কাশীপুরে BJP এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ উঠতেই সেখানে ছুটে যান তাপস। তাঁকে ঘিরে উত্তেজনা, ধাক্কাধাক্কি হয়।

Surjya Kanta Mishra daughter Roshanara Mishra

ভোটের দিন আবার রক্তারক্তি কাণ্ড বারাসাতে। কদম্বগাছিতে BJP-র বুথ সভাপতির মেয়ের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। বারাসাতের কদম্বগাছি গ্রাম পঞ্চায়েতের কয়ড়া শিবতোলা অঞ্চলে ঘটনাটি ঘটেছে বলে খবর। আক্রান্ত নাবালিকাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর