বরানগরে ভুয়ো ভোটার ধরলেন BJP প্রার্থী, মাথা ফাটল সজল সঙ্গীর! ভোটের দিন তুলকালাম কাণ্ড

বাংলা হান্ট ডেস্কঃ শনিবার রাজ্যের ৯টি আসনে লোকসভা নির্বাচন চলার পাশাপাশি বরানগর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন চলছে। তাপস রায়ের ছেড়ে যাওয়া বিধায়কের আসনে কে বসবেন তা নির্ধারণ হচ্ছে আজ। এদিন সকাল থেকেই বরানগর থেকে নানান অশান্তির খবর সামনে আসছে। এবার যেমন জানা গেল, ভুয়ো ভোটার ধরেছেন BJP প্রার্থী সজল ঘোষ (Sajal Ghosh)।

বরানগর (Baranagar) বিধানসভার আলমবাজারের একটি বুথে এই ঘটনাটি ঘটেছে বলে খবর। এদিন আলমবাজার অঞ্চলের ওই বুথে গিয়েছিলেন পদ্ম প্রার্থী। সেখানে গিয়ে একজন যুবককে একেবারে হাতেনাতে ধরেন তিনি। সজলের দাবি, ওই যুবকটি একজন ভুয়ো ভোটার (Fake Voter)। তৃণমূল কংগ্রেস তাঁকে বুথের ভেতর ঢুকিয়েছিল। এরপর BJP প্রার্থীকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে জোড়াফুল শিবির। দেওয়া হতে থাকে ‘গো ব্যাক’ স্লোগান।

   

সজলের দাবি, বাইরে থেকে ভুয়ো ভোটার এনে বুথে ভিড় বাড়াচ্ছে জোড়াফুল শিবির। যদিও শাসক দলের তরফ থেকে এই অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে। পাল্টা দাবি করা হয়, পদ্ম প্রার্থীই নাকি এলাকায় অশান্তি ছড়াচ্ছেন। সজলের বিরুদ্ধে সুর চড়াতে দেখা যায় তৃণমূল নেতৃত্বকে। সব মিলিয়ে, নিমেষের মধ্যে উত্তপ্ত হয়ে ওঠে সেখানকার পরিস্থিতি।

আরও পড়ুনঃ ‘নতুন মডেল তৈরি হয়েছে’, ‘হিন্দুদের ভয় দেখিয়ে আটকানো হচ্ছে’! ভোটের মধ্যে বোমা ফাটালেন অনির্বাণ

বিক্ষোভের মুখে পড়লেও ভুয়ো ভোটারকে পুলিশের হাতে তুলে দিয়েছেন সজল। এরপর কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপে এলাকা ছাড়তে দেখা যায় BJP প্রার্থীকে। তার আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘ভুয়ো ভোটার এসেছিল। তবে ভোট দেওয়ার আগেই আমি ধরে নিয়েছি’।

এদিকে বেলা গড়াতেই আবার জানা যায়, বরানগরে BJP-র পার্টি অফিসে নাকি হামলা চালানো হয়েছে। সজল-সঙ্গীর মাথা ফেটেছে বলে খবর। সব মিলিয়ে, উপনির্বাচনের দিন বরানগরের নানান জায়গা থেকে উঠে এসেছে হিংসার খবর।

Baranagar By Election BJP candidate Sajal Ghosh

এদিন আবার বরানগর উপনির্বাচনের সিপিএম প্রার্থী তন্ময় ভট্টাচার্যকেও স্থানীয় এক তৃণমূল কাউন্সিলরের সঙ্গে বিবাদে জড়াতে দেখা যায়। প্রথমে তর্কাতর্কি, এরপর তা গড়ায় হাতাহাতি পর্যন্ত। এরপর পরিস্থিতি সামাল দিতে এগিয়ে আসে দুই দলের কর্মী সমর্থকরা।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর