‘শিবলিঙ্গে কন্ডোম’, থেকে হাতজোড় করে গভীর প্রার্থনা, ভোটের দিন এক ঠাকুরেই ভরসা সায়নীর

বাংলা হান্ট ডেস্কঃ এক এক করে সপ্তম দফার লোকসভা নির্বাচন (Loksabha Vote) শেষ হল। ২০২৪ এর লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের হেভিওয়েট প্রার্থীদের তালিকায় নাম ছিল যুবসভানেত্রী সায়নী ঘোষের (Saayoni Ghosh)। যাদবপুর লোকসভা থেকে জোড়াফুল প্রার্থী হয়েছিলেন তিনি। প্রার্থী তালিকা ঘোষণার পর শিবলিঙ্গে পুজো দিয়ে নির্বাচনী প্রচারের শুরু করেছিলেন সায়নী ঘোষ। আর এদিন নির্বাচনের পরীক্ষার দিনও সকালেই চলে গেলেন পাড়ার শিবমন্দিরে। পুজো দিতে।

শনিবার সকাল সকাল শিবলিঙ্গের মাথায় দুধ ঢেলে পুজো দিলেন সায়নী। সাথে ফুল-মোমবাতি-ধূপ। খানিক আরতিও করলেন তৃণমূলের তারকা। শিব পুজোর পাশাপাশি অন্য দেবতাদেরও একে একে পুজো করেন সায়নী। পুজো শেষের পর কিছু ক্ষণ হাতজোড় করে প্রার্থনা করে মন্দির থেকে বেরিয়ে যান ভাঙড়ের উদ্দেশে রওনা হন সায়নী।

   

প্রসঙ্গত এই শিব ঠাকুর নিয়ে সায়নীর বিতর্ক কম নেই। ২০১৫ সালে সায়নী ঘোষ নিজের টুইটার হ্যান্ডেলে (বর্তমানে যা এক্স) থেকে একটি গ্রাফিক শেয়ার করেছিলেন। যাতে ছিল একটি শিবলিঙ্গের ছবি। তাতে কন্ডোম পরাচ্ছিলেন এডস সচেতনতার বিজ্ঞাপনের ‘বুলাদি’। যা বুলা দির শিবরাত্রি নামে সোশ্যাল মিডিয়ায় বিরাট ভাইরাল হয়েছিল।

sayani 4

আরও পড়ুন: ‘কাউকে ভোট দিতে দেবেন না’! বুথে ঢুকে প্রিসাইডিং অফিসারকে ধমক শ্রীতমার! তারপর যা হল… তোলপাড়!

যদিও পরে সায়নী ঘোষ সেই জানান, তার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। ওই পোস্ট দেখার পরই ডিলিট করে দেন। সায়নীর দাবি ছিল, ২০১০ সাল থেকে তার অ্যাকাউন্ট খোলা হলেও তিনি তাতে সক্রিয় ছিলেন না। ২০১৭ সাল থেকে ফের তিনি সক্রিয় হন। সেই থেকে এখনও পর্যন্ত বিতর্ক ছাড়েনি সায়নীকে। আর এবার লোকসভা ভোটে জয়লাভ করতে সায়নীর ভরসা সেই শিব ঠাকুর।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর