“ওদের লক্ষ্য মোদীকে গালিগালাজ করা”, এক্সিট পোলের ফলাফল দেখেই বিরাট প্রতিক্রিয়া প্রধানমন্ত্রীর

বাংলা হান্ট ডেস্ক: শনিবারই সম্পন্ন হল লোকসভা নির্বাচনের (Lok Sabha Election) শেষ দফা। দেশ জুড়ে চলা এই “ভোট উৎসবের” আজই হল শেষ দিন। এমতাবস্থায়, আগামী ৪ জুনের দিকে চোখ রয়েছে সকলের। কারণ, ওইদিনই প্রকাশিত হবে লোকসভা ভোটের ফলাফল। পাশাপাশি, ওইদিন ভোট গণনার সাথে সাথে এটাও স্পষ্ট হয়ে যাবে যে, নরেন্দ্র মোদী (Narendra Modi) তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হচ্ছেন কিনা।

এদিকে, গণতন্ত্রের এই বৃহৎ উৎসব শেষ হওয়ার সাথে সাথেই প্রধানমন্ত্রী মোদী একটি উল্লেখযোগ্য টুইট করেছেন। যেখানে তিনি সমগ্র দেশবাসীকে ধন্যবাদ জানানোর পাশাপাশি তাঁর প্রতিক্রিয়াও জানিয়েছেন। সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল, তিনি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম “X”(পূর্বে টুইটার)-এ নারী শক্তি এবং যুব শক্তির ভূয়সী প্রশংসা করেছেন।

   

প্রধানমন্ত্রী জানিয়েছেন যে, “আমি সম্পূর্ণ আত্মবিশ্বাসের সাথে বলতে পারি যে NDA-কে পুনরায় নির্বাচিত করতে ভারতের জনগণ রেকর্ড সংখ্যক ভোট দিয়েছে। ভোটাররা আমাদের ট্র্যাক রেকর্ড দেখেছেন। দরিদ্র, প্রান্তিক মানুষ এবং দলিতদের জীবনে গুণগত পরিবর্তন আনতে আমরা যেভাবে কাজ করেছি তা সবাই দেখেছেন। তাঁরা এটাও লক্ষ্য করেছেন যে ভারতের সংস্কারগুলি ভারতকে পঞ্চম বৃহত্তম বিশ্ব অর্থনীতিতে পরিণত করেছে। আমাদের প্রতিটি প্রকল্প কোনো পক্ষপাত ছাড়াই দেশের সকল সুবিধাভোগীদের কাছে পৌঁছেছে।”

আরও পড়ুন: এবার সব সীমা ছাড়িয়ে গেল ড্রাগন! AI-কে কাজে লাগিয়ে ভারতের বিরুদ্ধে করছে ষড়যন্ত্র, ধরা পড়তেই….

ভোটাররা I.N.D.I.A. জোটকে প্রত্যাখ্যান করেছে: প্রধানমন্ত্রী মোদী বলেছেন যে, “লোকসভা নির্বাচনের জন্য গঠিত সুবিধাবাদী I.N.D.I.A. জোট ভোটারদের সাথে তাল মেলাতে ব্যর্থ হয়েছে। এই জোট সম্পূর্ণ সাম্প্রদায়িক ও দুর্নীতিবাজ। এই জোটের একটাই উদ্দেশ্য, মোদীর সমালোচনা করা। এই ধরণের নোংরা রাজনীতিকে ভোটাররা পুরোপুরি প্রত্যাখ্যান করেছেন। আমি প্রতিটি NDA কর্মীর প্রশংসা করতে চাই যাঁরা আমাদের উন্নয়ন এজেন্ডা ব্যাখ্যা করতে এবং ভোট দিতে জনগণকে অনুপ্রাণিত করতে প্রচণ্ড গরমে ভারতজুড়ে ভ্রমণ করে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। আমাদের কর্মীরা আমাদের সবচেয়ে বড় শক্তি।”

আরও পড়ুন: সত্যিই ৪০০ পার? তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদী, এক্সিট পোলে হল “কনফার্ম”

ভোটারদের ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদী: এর পাশাপাশি সমগ্র দেশজুড়ে যারা ভোটাধিকার প্রয়োগ করেছেন তাঁদের সকলকে ধন্যবাদ জানিয়ে প্রধানমন্ত্রী মোদী। তিনি বলেন, “দেশের জনগণের সক্রিয় অংশগ্রহণ আমাদের গণতন্ত্রের ভিত্তি। আমি বিশেষভাবে ভারতের নারী শক্তি এবং যুব শক্তির প্রশংসা করতে চাই। নির্বাচনে তাদের শক্তিশালী উপস্থিতি খুবই উৎসাহব্যঞ্জক লক্ষণ হিসেবে বিবেচিত হয়েছে।”

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর