শেষ হল দীর্ঘ ২০ বছরের কেরিয়ার! ক্রিকেটকে বিদায় জানিয়ে সোশ্যাল মিডিয়ায় অবসর ঘোষণা কার্তিকের

বাংলা হান্ট ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের (India National Cricket Team) অভিজ্ঞ উইকেটরক্ষক-ব্যাটার দীনেশ কার্তিক (Dinesh Karthik) এবার ক্রিকেটের সব ফরম্যাট থেকে অবসরের ঘোষণা করেছেন। এই প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি ছোট ভিডিও এবং নোট শেয়ার করে এই তথ্য দিয়েছেন কার্তিক। সেখানে তিনি তাঁর কোচ থেকে শুরু করে সাপোর্টিং স্টাফ এবং সতীর্থদের ধন্যবাদ জানিয়েছেন।

তিনি ওই সোশ্যাল মিডিয়া নোটে লিখেছেন, “গত কয়েক দিনে, আমি আপনাদের ভালোবাসা, সমর্থন এবং স্নেহে খুব খুশি। এই অনুভূতি জাগ্রত করার জন্য আমি সমস্ত ভক্তদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।”

   

তিনি জানান, “আমি বেশ কিছুদিন ধরে এই বিষয়ে চিন্তা করছিলাম এবং এখন প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি আনুষ্ঠানিকভাবে আমার অবসর ঘোষণা করছি এবং এখন নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে আমি প্রস্তুত।”

আরও পড়ুন: “ওদের লক্ষ্য মোদীকে গালিগালাজ করা”, এক্সিট পোলের ফলাফল দেখেই বিরাট প্রতিক্রিয়া প্রধানমন্ত্রীর

কার্তিক ধন্যবাদ জানিয়েছেন তাঁর কোচ ও সতীর্থদের: দীনেশ কার্তিক লিখেছেন, “আমি আমার সমস্ত কোচ, অধিনায়ক, নির্বাচক, সতীর্থ এবং সাপোর্টিং স্টাফদের ধন্যবাদ জানাতে চাই। যাঁরা এই দীর্ঘ যাত্রাকে আনন্দদায়ক এবং মজাদার করে তুলেছেন। আমাদের দেশে লক্ষ লক্ষ মানুষ ক্রিকেট খেলেন। কিন্তু আমি সেই সৌভাগ্যবানদের মধ্যে একজন যে কিনা দেশের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়েছে এবং আমি আরও ভাগ্যবান যে এত অনুরাগী এবং বন্ধুদের ভালোবাসা পেয়েছি।”

আরও পড়ুন: সত্যিই ৪০০ পার? তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদী, এক্সিট পোলে হল “কনফার্ম”

ধন্যবাদ জানিয়েছেন বাবা-মাকে: কার্তিক লিখেছেন, “আমার বাবা-মা এত বছর ধরে আমার শক্তি এবং সমর্থনের স্তম্ভ হয়ে আছেন এবং তাঁদের আশীর্বাদ ছাড়া আমি আজকে যা হয়েছি তা হতে পারতাম না। আমি দীপিকার কাছেও অত্যন্ত কৃতজ্ঞ। যে নিজে একজন পেশাদার ক্রীড়াবিদ এবং আমার সফরে আমাকে সমর্থন করার জন্য প্রায়ই তার কেরিয়ারে বাধা পড়েছে। অবশ্যই এই দুর্দান্ত খেলাটির সমস্ত ভক্ত এবং অনুরাগীদের একটি বড় ধন্যবাদ! আপনাদের সহযোগিতা ও শুভকামনা ছাড়া ক্রিকেট আর ক্রিকেটাররা এভাবে ভালোবাসা পেত না।”

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর