লক্ষ্মীর ভাঁড়ে অলক্ষ্মীর ছায়া! হিন্দমোটরে এ কী ঘটল! বিস্তারিত জানলে চমকে উঠবেন

বাংলাহান্ট ডেস্ক : কেউ ছিলেন না বাড়িতে, আর সেই সুযোগকেই কাজের লাগিয়ে টাকা পয়সা সহ গয়নাগাটি লুট করে চম্পট দিল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে হুগলি (Hoogly) জেলার হিন্দমোটরে। এছাড়া আড়াই থেকে তিন লক্ষ টাকার গয়নাগাটি সহ আরো কিছু নগদ টাকা চুরি করেছে চোরের দল। হিন্দ মোটরের এই ঘটনায় দারুন চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকা জুড়ে।

গত ২৬ মে দুর্গাপুরে একটি পারিবারিক অনুষ্ঠানে যোগদান করতে গিয়েছিলেন হিন্দমোটরের বিবিডি রোডের বাসিন্দা উজ্জ্বল রায়। পরেরদিন বাড়িওয়ালা ফোন করে তাঁকে জানান, কল খোলা রয়েছে। শাশুড়ির কাছে চাবি ছিল। তিনি ২৮ মে বাড়িতে আসেন। কল বন্ধ করে দিয়ে আবার চলে যান। পরের দিন ২৯শে মে এক পরিচিত ব্যক্তি বাড়িতে আম দিতে এসেছিলেন। তিনি এসে দেখেন ঘরের তালা ভাঙ্গা অবস্থায় পড়ে রয়েছে।

   

আরোও পড়ুন : ২২ থেকে ১১! ভাঙনের ইঙ্গিত ঘাসফুলে, ৩০’র কাছে আসন মিলতে পারে BJP’র, সমীক্ষা রিপোর্ট

ঘরের তালা ভাঙা অবস্থায় পড়ে থাকতে দেখে সঙ্গে সঙ্গে তিনি উজ্জ্বল বাবুকে ফোন করেন এবং সেই কথা জানান। তখনই বাড়িওয়ালাকে ফোন করেন উজ্জ্বল বাবু। সঙ্গে সঙ্গে তিনি দুর্গাপুর থেকে চলে আসেন। বাড়ি ফিরে রীতিমতো মাথায় হাত পড়ে তাঁর। ঘরের ভিতরে থাকা সমস্ত জিনিস লন্ডভন্ড হয়ে পড়ে রয়েছে। আলমারি লকারের তালা ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। দুটি লক্ষ্মীর ভাঁড়ও ভাঙা অবস্থায় পড়ে রয়েছে।

সবমিলিয়ে প্রায় নগদ আড়াই লক্ষ টাকা লুট হয়ে করে নিয়ে গিয়েছে দুষ্কৃতীরা। তার মধ্যে লক্ষ্মীর ভাঁড়ে ছিল দেড় লক্ষ টাকা। পাশাপাশি আড়াই-তিন লক্ষ টাকার গয়না চুরি গিয়েছে বলে হা হুতাশ করেন উজ্জলবাবু। উজ্জ্বলবাবুর স্ত্রী বলেন, “অতি কষ্ট করে জমানো টাকা এবং গয়না এক নিমেষে চুরি করে নিয়ে চলে গেল দুষ্কৃতীরা।” ইতিমধ্যে এই ঘটনার বিষয়ে উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। হিন্দমোটরের মতো জায়গায় আরো একবার নিরাপত্তা নিয়ে উঠল প্রশ্ন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর