টিকিট দেয়নি দল, ভোট শেষ হতেই কী তৃণমূল নিয়ে যা বললেন অভিনেত্রী নুসরত জাহান

বাংলা হান্ট ডেস্কঃ শনিবার ১ জুন শেষ হল সপ্তম দফার ভোট গ্রহণ, একই সাথে শেষ হল ২০২৪ লোকসভা ভোট (Lok Sabha Elections 2024)। বাংলার বারাসাত, দমদম, বসিরহট, কলকাতা উত্তর, কলকাতা দক্ষিণ, যাদবপুর, জয়নগর, মথুরাপুর, ডায়ামন্দ হারবার এই ৯ আসনে শেষ দফার নির্বাচন ভোট গ্রহণ চলেছে। আর পাঁচজনের মতোই নিজের লোকসভা কেন্দ্রে ভোট দিতে যান অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)।

চব্বিশের লোকসভা নির্বাচনে টলিউড তারকা নুসরত জাহানকে (Nusrat Jahan) টিকিট দেয়নি তৃণমূল কংগ্রেস (TMC)। রাজনীতির মঞ্চেও সেভাবে দেখা যায়নি বসিরহাটের বিদায়ী সাংসদকে। লোকসভার টিকিট না পাওয়ায় দলের হয়ে প্রচারেও যাননি নুসরত। তবে অবশ্যই নিজের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

   

গত লোকসভা ভোটে তৃণমূলের টিকিটে বসিরহাট কেন্দ্র থেকে জয়ী হয়ে সাংসদ হয়েছিলেন অভিনেত্রী। বিপুল ভোটে জয়ী হয়েছিলেন তিনি। তবে ভোট ফুরোতেই নুসরতের আর দেখা পায়নি বসিরহাটবাসী। শোনা যায় চব্বিশের লোকসভায় সেই কারণেই তাকে টিকিট দেয়নি দল। বসিরহাট আসনে তৃণমূল প্রার্থী করেছে হাজি নুরুল ইসলামকে।

nusrat jahan summoned by ed on flat scamming case

আরও পড়ুন: ৫০ কিমি বেগে ঝড়! সব হবে লন্ডভন্ড! দক্ষিণবঙ্গে হলুদ সতর্কতা জারি করল আবহাওয়া দপ্তর

এদিন ভোট দিয়ে প্রাক্তন সাংসদ বললেন, ‘ভোট দেওয়া আমাদের অধিকার। সকলে আসছেন ভোট দিতে, শান্তিপূর্ণভাবে নির্বাচন হচ্ছে। এটাই বড় কথা। ভালো কিছুই আশা করছি আমরা’। তবে স্পষ্ট করে দল নিয়ে কিছুই বলতে চাননি টলি তারকা।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর