ভোটের দিন খুনের হুমকি পরিচালক অনীক দত্তকে! অভিযুক্ত TMC, কাঞ্চন বললেন, ‘খেলা হবে…’

বাংলা হান্ট ডেস্কঃ ১৯ এপ্রিল থেকে শুরু হয়েছিল ‘দিল্লি দখলের লড়াই’। শনিবার সম্পন্ন হল ভোটগ্রহণ পর্ব। সেদিনই ভোট দিতে গিয়ে হেনস্থার মুখে পড়লেন টলিউডের জনপ্রিয় পরিচালক অনীক দত্ত। তিনি নিজে সমাজমাধ্যমে সেই ঘটনার কথা শেয়ার করেছেন। এবার এই নিয়ে মুখ খুললেন অভিনেতা তথা উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)।

গতকাল দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের একটি বুথে ভোট যাচ্ছিলেন ‘ভূতের ভবিষ্যৎ’ পরিচালক। সেখানে তিনি দেখেন, বুথের বাইরে তৃণমূল (TMC) একাধিক ক্যাম্প বসিয়েছে। এই বিষয়ে জিজ্ঞেস করতেই TMC কর্মীরা তাঁকে উদ্দেশ্য করে তাঁকে ‘খেলা হবে’ স্লোগান দিতে থাকেন। অনীক (Anik Dutta) জানান, ৩০-৪০ জন লোক তাঁর দিকে তেড়ে আসেন।

   

এখানেই শেষ নয়। পরিচালকের দাবি, রাজ্যের শাসক দলের কর্মীরা তাঁকে গালিগালাজ করার পাশাপাশি খুনের হুমকি (Death Threat) অবধি দিয়েছেন। এবার এই প্রসঙ্গে জনপ্রিয় এক সংবাদমাধ্যমের তরফ থেকে কাঞ্চনের সঙ্গে যোগাযোগ করা হয়। জবাবে TMC বিধায়ক বলেন, ‘আজ আমি ভোট দিতে গিয়েছিলাম, শান্তিপূর্ণভাবেই ভোট হয়েছে’।

আরও পড়ুনঃ অরুণাচল প্রদেশে গেরুয়া ঝড়! ৩১টি আসনে জয়ী BJP, এবার মুখ্যমন্ত্রী কে? ফাঁস নাম!

অনীককে খুনের হুমকি দেওয়া প্রসঙ্গে কাঞ্চন বলেন, ‘এই বিষয়ে আমার কোনও প্রতিক্রিয়া নেই। খেলা হবে নাকি হয়ে গিয়েছে সেটাও আমার দেখার বিষয় নয়। ওনাকে কে কী কানে কানে বলেছেন, সেটা উনি কীভাবে নেবেন সেটা ওনার ব্যাপার। আমি এই ব্যাপারে কী বলব?’

Kanchan Mullick Anik Dutta

এই প্রসঙ্গে বলে রাখা প্রয়োজন, টলিপাড়ার জনপ্রিয় পরিচালক অনীক একজন বাম সমর্থক। নানান সময়ে বামেদের মিছিলে হাঁটতে দেখা গিয়েছে তাঁকে। তৃণমূল কংগ্রেস সরকারের সঙ্গে তাঁর সংঘাতের কথা কারোর অজানা নয়। গতকাল তাঁকেই ভোট দিতে গিয়ে হেনস্থার মুখে পড়তে হয়। জানা যাচ্ছে, সেই সময় তাঁর সঙ্গে ছিলেন দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী সায়রা শাহ হালিম।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর