রেখাকে তাড়া TMC-র! ‘রেজাল্ট বেরোলে বাড়ির সবাইকে পুড়িয়ে মারবে বলেছে’, বিস্ফোরক BJP প্রার্থী

বাংলা হান্ট ডেস্কঃ এবারের লোকসভা নির্বাচনে বসিরহাট কেন্দ্রের দিকে নজর ছিল অনেকের। বিগত প্রায় ৫ মাস ধরে সন্দেশখালি ইস্যুতে উত্তপ্ত রাজ্য রাজনীতি। সেই সন্দেশখালির প্রতিবাদী গৃহবধূ রেখা পাত্রকে (Rekha Patra) এবার বসিরহাট কেন্দ্র থেকে দাঁড় করিয়েছে BJP। এবার সেই রেখাকেই ভোটগণনার দিন TMC কর্মী সমর্থকরা তাড়া করল বলে অভিযোগ।

ভোটগণনা (Lok Sabha Election result 2024) শুরু হতেই দেখা যায়, বসিরহাটে (Basirhat) ‘খেলা’ ঘুরে গিয়েছে। বেলা ১২টার ট্রেন্ড বলছে, হাইভোল্টেজ এই আসনে প্রায় দেড় লক্ষের কাছাকাছি ভোটে এগিয়ে রয়েছেন TMC প্রার্থী হাজি নুরুল ইসলাম। রেখাকে টপকে তরতর করে এগিয়ে যাচ্ছেন তিনি। এই আবহে সামনে এল BJP প্রার্থীকে ধাওয়া করার খবর।

   

এদিকে গতকালও পুলিশি অভিযানকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে সন্দেশখালি। গতকাল বিকেলে আচমকা BJP কর্মী অময় ভুঁইয়ার বাড়িতে হানা দেন পুলিশ আধিকারিকরা। তাঁদের বাধা দেন BJP কর্মীর বাড়ির লোকেরা। জানা যাচ্ছে, এরপর বলপূর্বক বাড়িতে ঢোকার চেষ্টা করে পুলিশ। তখনই পরিস্থিতি অশান্ত হয়ে ওঠে।

আরও পড়ুন: এগিয়ে গেল ‘ছোকরা’ দেবাংশু! প্রথম ‘ধাক্কা’ খেতেই মুখ খুললেন অভিজিৎ, প্রাক্তন বিচারপতি বললেন…

আজ ভোটগণনা শুরু হতেই দেখা যায়, বসিরহাট কেন্দ্রে ক্রমেই এগিয়ে যাচ্ছে তৃণমূলের হাজি নুরুল ইসলাম। এরপরেই সন্দেশখালি থানার পুলিশের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনেন পদ্ম প্রার্থী রেখা। তাঁর অভিযোগ, রাজ্যের পুলিশ, সন্দেশখালি থানার পুলিশের তরফ থেকে তাঁকে হুমকি দেওয়া হচ্ছে।

রেখা বলেন, ভোটের ফলাফল ঘোষণা হতেই বাড়ির সদস্যদের পুড়িয়ে মারার হুমকি দেওয়া হচ্ছে। বয়স্ক থেকে শুরু করে বাচ্চা, সবার হাত পা বেঁধে পুড়িয়ে দেওয়ার শাসানি দেওয়া হচ্ছে বলে অভিযোগ এনেছেন তিনি। সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে দাঁড়িয়ে ক্ষোভ উগড়ে দিতে দেখা যায় বসিরহাটের পদ্ম প্রার্থীকে।

Rekha Patra BJP candidate

উল্লেখ্য, চব্বিশের লোকসভা ভোটের আগে রাজ্য রাজনীতির অন্যতম জ্বলন্ত ইস্যু ছিল সন্দেশখালি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রত্যেককে বাংলায় এসে এই ‘কাঁটা’য় বিদ্ধ করেছে তৃণমূলকে। এরপর বসিরহাটের প্রার্থী হিসেবে যখন রেখার নাম ঘোষণা করে BJP, তখন অনেকেই বলেছিলেন ‘মাস্টারস্ট্রোক’। তবে গণনার দিন দেখা যাচ্ছে, উল্টেপাল্টে যাচ্ছে সব হিসেবনিকেশ। দেখা যাক, শেষ অবধি কী হয়!

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর