ইলন মাস্কের নতুন দুষ্টুমি! এক্স হ্যান্ডেলে এবার দেখা যাবে পর্ন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক : বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি ইলন মাস্ক (Elon Musk)। জনপ্রিয় সোশ্যাল মিডিয়া টুইটার (X Handles) অধিগ্রহণ করার পর সেটির নাম বদলে দেন মাস্ক। নতুন রূপে সামনে আসে টুইটার। নাম বদলে হয় এক্স। নতুন লোগো থেকে শুরু করে একাধিক ফিচার, ব্যবহারকারীদের মন জয় করতে পিছ পা হননি মাস্ক।

তবে এবার একটি বড় খবর সামনে আসছে এক্স হ্যান্ডেল সম্পর্কে। এবার থেকে এক্স হ্যান্ডেলে দেখা যাবে অ্যাডাল্ট কন্টেন্ট। ইলন মাস্ক ৩রা জুন বড় পরিবর্তন এনেছেন এক্স-এর নীতিতে। নতুন নীতিতে জানানো হয়েছে, অ্যাডাল্ট কনটেন্ট এবং পর্নোগ্রাফিক ভিডিও পোস্ট করার ক্ষেত্রে নিষেধাজ্ঞা থাকবেনা এক্স হ্যান্ডেলে।

   

আরোও পড়ুন : ধনীর তালিকায় সবার উপরে ভারতের এই রাজ্য! GSDP দেখলে অবাক হয়ে যাবেন

যদিও এই ধরনের কনটেন্ট ১৮ বছর বয়সের উপরের ব্যবহারকারীদের জন্যই উপলব্ধ হবে। যদিও এই ধরনের অ্যাডাল্ট কনটেন্ট এক্স হ্যান্ডেলে নতুন নয়। তবে সেই ধরনের কনটেন্ট ছিল সীমাবদ্ধ। সাবস্ক্রিপশন মডেলের আন্ডারে অ্যাডাল্ট কন্টেন্ট পোস্ট করতে পারেন গ্রাহক। তবে এর জন্য অর্থ দিতে হচ্ছে ব্যবহারকারীদের।

AP24155678487472 1717464897

মিডিয়ার ভাষায় একে OnlyFans অ্যাকাউন্ট বলা হয়। তবে নতুন নীতি অনুযায়ী, ব্যবহারকারীরা সাবক্রিপশন ছাড়াই অ্যাডাল্ট কনটেন্ট পোস্ট করতে পারবেন এক্সে। বয়সের ক্ষেত্রে যেহেতু সীমাবদ্ধতা রয়েছে, তাই এই পরিষেবার জন্য ব্যবহারকারীদের অ্যাপের মিডিয়া সেটিংসে গিয়ে অপশনটি চালু করতে হবে। একই সাথে যাচাই করা হবে ব্যবহারকারীর বয়স।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর