তৃতীয়বারের জন্য দেশের ক্ষমতায় NDA! কুর্শিতে বসার আগে দেশবাসীকে বিশেষ বার্তা মোদীর

বাংলাহান্ট ডেস্ক : দেশের বিভিন্ন প্রান্তে লোকসভা নির্বাচনের আগে রীতিমতো ছুটে বেরিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। মোদী গ্যারান্টির কথা উল্লেখ করে নানান আশ্বাস দিয়েছেন দেশবাসীকে। কিন্তু মোদী গ্যারান্টিতে খুব একটা ভরসা রাখলো না দেশবাসী। ২০১৯ সালের লোকসভা ভোটে ৩০৩টি আসন পেয়েছিল বিজেপি। কিন্তু সব থেকে বড় কথা হলো যে আসনগুলোতে একসময় বিজেপি জিতেছিল সেই আসন হাতছাড়া হয়েছে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় পোস্ট মোদীর।

এদিন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল এ লেখেন, “দেশের মানুষ টানা তৃতীয়বারের মতো এনডিএ-র প্রতি আস্থা প্রকাশ করেছেন। ভারতের ইতিহাসে এটি একটি নজিরবিহীন মুহূর্ত। এই ভালবাসা এবং আশীর্বাদের জন্য আমি আমার পরিবারের কাছে প্রণাম জানাই। আমি দেশবাসীকে আশ্বস্ত করছি যে আমরা তাদের আশা-আকাঙ্খা পূরণে নতুন শক্তি, নতুন উদ্যম ও নতুন সংকল্প নিয়ে এগিয়ে যাব। আমি আমার আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং সমস্ত কর্মীকে তাঁরা যে নিষ্ঠা ও অক্লান্ত পরিশ্রম করেছে তার জন্য অভিনন্দন জানাই।”

আরোও পড়ুন : কাঁথিতে তৃণমূল জিতেছে, সার্টিফিকেট দিচ্ছে না বিজেপির লোক! বিস্ফোরক মমতা

এবারের লোকসভা নির্বাচনে বিজেপির আসনসংখ্যা নেমে এসেছে ২৩৯টি আসনে। নিজের বারাণসী কেন্দ্র থেকে জয়লাভ করেছেন মোদী। যদিও গত বারের তুলনায় মোদীর জয়ের ব্যবধান কমেছে। সেই সংখ্যাটা প্রায় সাড়ে তিন লক্ষ। প্রায় দেড় লক্ষ ভোটে জয়ী হন তিনি। ৪০০ আসন পাওয়ার সংকল্প নিয়ে নির্বাচনে লড়াই করতে নামলেও তা আর হলো না। আড়াইশোর ঘর পেরোতেই পারল না বিজেপি।

Screenshot 2024 06 04 20 47 22 41 a23b203fd3aafc6dcb84e438dda678b6

 

নিজের কেন্দ্র বারাণসী থেকে এবারে ভোট লড়াই করেছেন প্রধানমন্ত্রী মোদী। ওয়েনাড ও রায়বরেলী- জোড়া আসনে লড়াই করেছেন রাহুল গান্ধী। নিজেদের কেন্দ্র থেকে জয় পেয়েছেন দুই হেভিওয়েট নেতাই। মোদী জয়ী হলেও, ২০১৯ সালের নির্বাচনে তাঁর প্রাপ্ত ভোটের তুলনায় কমেছে এবার ভোটের মার্জিন। তবে তার জন্যও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেশবাসীকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

 


Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর