ভোট মিটতেই সাগরে বিজেপি কর্মীদের ওপর হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, অভিযোগ অস্বীকার তৃণমূলের

বাবলু প্রামাণিক, দক্ষিণ 24পরগনা : রবিবার ভোটপর্ব শেষ হতেই আক্রান্ত হল বিজেপি। বিজেপির দুই কর্মী গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার মথুরাপুর লোকসভার সাগরের রামকরচক এলাকার ঘটনা। অভিযোগের তীর তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

বিজেপির অভিযোগ,সাগরের রামকরচক অঞ্চলের ৪০ নং বুথে রবিবার সন্ধে ৬টা পর্যন্ত ভোট পর্ব চলে। ভোট শেষ হওয়ার পর বিজেপি কর্মীরা বাড়ী ফেরার সময় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁদের আক্রমণ করে। বিজেপির দুই কর্মী গুরুতর আহত হন। বিজেপির দক্ষিণ ২৪ পরগণা (পশ্চিম) জেলার সহ সভাপতি সুফল ঘাঁটুর অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা স্থানীয় তৃণমূল নেতা জিকোর নেতৃত্বে বিজেপি কর্মীদের ওপর ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে, আক্রমণ চালায়। এই ঘটনায় বিজেপির দুই সক্রিয় কর্মী চন্দন মণ্ডল ও নান্টু বেরা গুরুতর জখম হন।

   

আহত হয়েছেন আরও বেশ কয়েকজন বিজেপি কর্মী। গুরুতর আহত বিজেপির দুই কর্মীকে প্রথমে সাগর গ্রামীণ হাসপাতালএ নিয়ে যাওয়া হয়। পরে তাঁদের ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তৃণমূল কংগ্রেস নেতৃত্ব অবশ্য বিজেপির এই অভিযোগকে সম্পূর্ণ অস্বীকার করেছেন।

c85f0 tmc bjpপুলিশ জানিয়েছে, সাগর থানায় এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। তবে অভিযুক্তদের কাউকেই এখনও গ্রেপ্তার করা যায়নি। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়। এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী।

সম্পর্কিত খবর