টাকা হাতিয়েছে BJP! ভোটে হারতেই বোমা ফাটালেন রাজমাতা, অমৃতার নিশানায় কে?

বাংলা হান্ট ডেস্কঃ কৃষ্ণনগরে এবার বিরাট চমক দিয়েছিল BJP। হেভিওয়েট মহুয়া মৈত্রের বিরুদ্ধে মহারাজ কৃষ্ণচন্দ্রের পরিবারের কূলবধূ রাজমাতা অমৃতা রায়কে (Amrita Roy) দাঁড় করিয়েছিল গেরুয়া শিবির। ভোট বাক্সের লড়াইয়ে টেক্কা দিলেও শেষ হাসি হাসতে পারেননি পদ্ম প্রার্থী। প্রায় ৫৭,০০০ ভোটে জয়ী হয়েছেন তৃণমূলের মহুয়া। ভোটে হারার পরেই এবার BJP নেতৃত্বের দিকে আঙুল তুলতেন রানিমা।

সদ্য সমাপ্ত লোকসভা ভোটে (Lok Sabha Election 2024) পশ্চিমবঙ্গে আশানুরূপ ফল করতে পারেনি BJP। এরপর অনেকেই গেরুয়া শিবিরের প্রার্থী নির্বাচন নিয়ে প্রশ্ন তুলেছেন। রেজাল্ট বেরনোর পরেই মুখ খোলেন দলের প্রবীণ নেতা তথা বর্ধমান দুর্গাপুরের প্রার্থী দিলীপ ঘোষ। এবার রাজ্য নেতৃত্বকে ‘কাঠগড়া’য় তুললেন রাজমাতা অমৃতা।

   

সম্প্রতি একটি সর্বভারতীয় বাংলা দৈনিকের অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খোলেন অমৃতা। সেখানে তিনি জানান, বঙ্গ BJP-র নেতৃত্বের কথায় নিজের সম্পূর্ণ কর্মসূচি সাজিয়েছিলেন তিনি। তাঁকে যেখানে যেখানে যেতে বলা হয়েছিল, সেখানে গিয়েছেন। সন্ধ্যা গড়িয়ে রাত অবধি প্রচার করেছেন। তবে রানিমা বলেন, তিনি যদি সম্পূর্ণ প্রচার প্রক্রিয়া নিজের মতো করে প্ল্যান করতেন, তাহলে কৃষ্ণনগর (Krishnanagar) কেন্দ্রে জয়ী হতেন।

আরও পড়ুনঃ DA অতীত! কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের জন্য আরও বড় সুখবর, এবার হু হু করে বাড়বে ব্যাঙ্ক ব্যালেন্স!

শুধু তাই নয়, BJP নেতৃত্বের একাংশ প্রচারের টাকা সরিয়েছেন বলেও অভিযোগ করেন অমৃতা।জানা গিয়েছে, ইতিমধ্যেই এই বিষয়ক একটি তালিকা তৈরি করেছেন তিনি এবং শীঘ্রই তা দিল্লির নেতৃত্বের হাতে তা তুলে দেবেন। এদিকে রানিমার এক ঘনিষ্ঠের অভিযোগ, নির্বাচনী প্রচারে ব্যবহার করে রাজবাড়ির ভাবমূর্তিও নষ্ট করা হয়েছে।

amrita roy krishnanagar rani maa joined bjp

এদিকে জানা যাচ্ছে, এবারের লোকসভা ভোটে বাংলার প্রার্থী নির্বাচনে অনেকখানি ভূমিকা ছিল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)। তাঁর হাতে থেকেই গেরুয়া শিবিরের পতাকা তুলে নিয়েছিলেন অমৃতা। এরপর BJP-র টিকিটে কৃষ্ণনগর থেকে প্রার্থীও হন তিনি। তবে ভোটে হারতেই বিস্ফোরক সব দাবি করছেন তিনি। কে বা কারা রয়েছেন কৃষ্ণনগরের পদ্ম প্রার্থীর নিশানায়? আপাতত সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে অনেকের মনে।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর