হারলেও পাশে আছেন! ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত কর্মীদের বাড়িতে ছুটলেন অনির্বাণ

বাংলাহান্ট ডেস্ক : লোকসভা নির্বাচন (Loksabha Election) শেষ হতেই সারা বাংলা জুড়ে তৃণমূলের জয়জয়কার। কোথাও বিজয় মিছিল, কোথাও মিষ্টি বিতরণ, কোথাও আবার সবুজ আবির মাখিয়ে একে অপরকে অভিনন্দন জানিয়ে নির্বাচনে জয়লাভের সেলিব্রেশন চলছে। এরই মধ্যে কিন্তু থেমে নেই ভোট পরবর্তী হিংসা। আর এই ভোট পরবর্তী হিংসার শিকার হতে হচ্ছে বিশেষ করে বিরোধী দলের নেতাকর্মীদের।

রাজ্যের দিকে দিকে আক্রান্ত হচ্ছেন বিজেপি কর্মীরা (Bharatiya Janata Party)। যাদবপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকাতেও সেই একই দৃশ্য। যাদবপুর লোকসভা কেন্দ্রে বিজেপির পক্ষ থেকে এবারে ভোটে দাঁড়িয়ে ছিলেন অনির্বাণ গাঙ্গুলি। অন্যদিকে তৃণমূলের সায়নী ঘোষ এবং সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্যকে প্রার্থী করা হয়েছে। তবে এবারে লোকসভা নির্বাচনে যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে জয়লাভ করেছেন তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ।

   

আরোও পড়ুন : মদ্যপ অবস্থায় প্রৌঢ়কে মারধর আইসির! ভোট মিটতেই পুলিশি তাণ্ডব বিষ্ণুপুরে, ঝাঁঝালো আক্রমণ সৌমিত্রর

এই কেন্দ্রে অনির্বাণ গাঙ্গুলির (Anirban Ganguly) লড়াই যে অনেকটা কঠিন ছিল তা নিঃসন্দেহে সত্যি। তবুও গেরুয়া শিবির আশা রেখেছিল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনীর ওপর। সেই আশা বিফলে গেছে। তবে ভোট শেষ হতেই ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত দলীয় কর্মীদের সঙ্গে দেখা করছেন অনির্বাণ গাঙ্গুলি। সোশ্যাল মিডিয়াতে এ দিন বেশ কিছু ছবি পোস্ট করেছেন যাদবপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গাঙ্গুলি।

আরোও পড়ুন : নয়া রূপে কলকাতা মেট্রো! চওড়া দরজা থেকে দুর্দান্ত AC, থাকছে একগুচ্ছ সুবিধা; উচ্ছ্বসিত যাত্রীরা

ওই ছবিগুলিতে তাঁকে দেখা গিয়েছে, ভোট পরবর্তী হিংসার শিকার দলীয় বাড়িতে গিয়েছেন তিনি। আহত কর্মীদের সঙ্গে এবং তাদের পরিবার পরিজনদের সঙ্গে কথা বলছেন অনির্বাণ গাঙ্গুলি। সেই সকল ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, “ভোটের সময় এবং ভোটের পরে টিএমসি-এর গুন্ডা বাহিনীর দ্বারা যেসমস্ত বিজেপি কর্মী আক্রান্ত হয়েছেন তাঁদের সঙ্গে দেখা করলাম। দুঃখের বিষয় যাঁদের সংবিধান রক্ষার কথা তাঁরাই সংবিধান লঙ্ঘন করছেন।”

Screenshot 2024 06 07 17 52 17 30 a23b203fd3aafc6dcb84e438dda678b6

অনির্বাণ গাঙ্গুলির পোষ্টের কমেন্ট সেকশনে অনেকেই তাঁর প্রশংসা করেছেন। আগামীর জন্য অপেক্ষা করতে বলেছেন অনেকেই। নির্বাচনে জয়লাভ করতেই এই রাজ্যের দিকে দিকে বিজেপি কর্মীদের ওপর হামলার অভিযোগ উঠে আসছে তৃণমূলের দুষ্কৃতীদের বিরুদ্ধে। পুলিশ নিষ্ক্রিয়তার অভিযোগে উঠেছে বারে বারে। তবে দলীয় কর্মী হিসেবে বাকি দলীয় কর্মীদের পাশে থাকছেন যাদবপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গাঙ্গুলি।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর