ভোটের পরেই ঘোর দুঃসংবাদ! মৃত্যুর খবর পেতেই হাউহাউ করে কান্না, কাকে হারালেন লকেট?

বাংলা হান্ট ডেস্কঃ উনিশ সালে হুগলি থেকে জিতে সংসদে গিয়েছিলেন লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। ফের একবার ভোটে দাঁড়ানোর সুযোগ পেয়েছিলেন তিনি। তবে এবার আর জিততে পারেননি। তৃণমূলের রচনা বন্দ্যোপাধ্যায়ের কাছে প্রায় ৭৭ ভোটে পরাজিত হয়েছেন BJP নেত্রী। এবার সেই লকেটই ভিডিও কলে কান্নায় ভেঙে পড়লেন। ফোনের ওপারে কে ছিল?

গত মঙ্গলবার প্রকাশিত হয়েছে ২০২৪ লোকসভা ভোটের ফলাফল। তা দেখেই অসুস্থ হয়ে পড়েন হুগলির (Hooghly) পাণ্ডুয়ার BJP নেতা রবি সোরেন। হৃদরোগে আক্রান্ত হন তিনি। বৃহস্পতিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এদিকে ভোটে পরাজিত হওয়ার পর বর্তমানে দিল্লিতে রয়েছেন লকেট। কিন্তু দলীয় কর্মীর মৃত্যুর খবর তিনিও পেয়েছেন। শুক্রবার রবির পরিবারের সঙ্গে ভিডিও কলে (Video Call) কথা বলার সময়ই কান্নায় ভেঙে পড়েন BJP নেত্রী।

   

জানা জাচ্ছে,আজ দুপুরে রবির পরিবারের সঙ্গে কথা হয় লকেটের। শোকার্ত পরিবারের সঙ্গে কথা বলতে বলতেই BJP নেত্রীর দু’চোখ বেয়ে জল পড়তে থাকে বলে খবর। পরে সংবাদমাধ্যমের কাছে জানান, দিল্লি থেকে ফিরে তিনি দেখা করতে আসবেন। যতটা সম্ভব ততটা সাহায্য করবেন বলেও জানিয়েছেন গেরুয়া শিবিরের এই নেত্রী।

আরও পড়ুনঃ মদ্যপ অবস্থায় প্রৌঢ়কে মারধর আইসির! ভোট মিটতেই পুলিশি তাণ্ডব বিষ্ণুপুরে, ঝাঁঝালো আক্রমণ সৌমিত্রর

লকেট বলেন, ‘প্রত্যেক বুথের কর্মীরা নিজেদের জান দিয়ে লড়েছিলেন। কিন্তু তা সত্ত্বেও আমরা জয়ী হতে পারিনি। এই ফলাফল আমাদের মাথা পেতে নিতে হবে। তবে একটা জীবন চলে যাওয়া! এটা মেনে নেওয়া যায় না। উনি তো দলের জন্যই শহিদ হলেন। আমি গিয়ে দেখা করব। সবরকমভাবে আমি সাহায্যের হাত বাড়িয়ে দেব’।

Locket Chatterjee crying

পাণ্ডুয়ার ওই BJP কর্মীর পরিবারের সঙ্গে ইতিমধ্যেই দেখা করেছে স্থানীয় BJP নেতৃত্ব। তাঁরা সেখানকার পরিস্থিত সম্বন্ধে লকেটকেও জানিয়েছেন। জানা যাচ্ছে, ভোটের ফলাফল ঘোষণার পর বুধবার সবাইকে নিয়ে ‘পিকনিক’ করার পরিকল্পনা ছিল রবির। তবে BJP প্রার্থী পরাজিত হচ্ছেন দেখেই অসুস্থ হয়ে পড়েন বলে খবর। বুকে ব্যথা হতে শুরু করে ওই BJP নেতার। বৃহস্পতিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর