হেরেও সোশ্যাল মিডিয়ায় জ্বলজ্বল করছে ‘সাংসদ’ তকমা! BJP-র এই ৫ প্রার্থীর কাণ্ডে শোরগোল

বাংলা হান্ট ডেস্কঃ দিলীপ ঘোষ (Dilip Ghosh) থেকে অর্জুন সিং, ২০২৪ লোকসভা ভোটে পরাজিত হয়েছেন BJP-র একাধিক হেভিওয়েট প্রার্থী। যাদের জয়ের সম্ভাবনা প্রবল বলে মনে করছিলেন অনেকে, তাঁরাই এবার সবুজ ঝড়ে বেসামাল হয়ে গিয়েছেন! ফলত এবার আর সংসদে যাওয়া হচ্ছে না তাঁদের। নামের পাশে আর ‘সাংসদ’ (Member of Pariament) তকমাও নেই। কিন্তু সোশ্যাল মিডিয়া খুললে দেখা যাচ্ছে অন্য ছবি।

বর্ধমান দুর্গাপুরের BJP প্রার্থী তথা মেদিনীপুরের গতবারের সাংসদ (MP) দিলীপ ঘোষের এক্স হ্যান্ডেলে ঢুঁ মারলে যেমন দেখা যাবে, এখনও সেখানে সাংসদ লেখা রয়েছে। বর্ধমান দুর্গাপুরে পরাজিত হলেও এখনও অবধি নিজের এক্স হ্যান্ডেলের বায়ো কিন্তু আপডেট করেননি BJP-র এই দাপুটে নেতা।

   

গঙ্গারে দু’পারের দুই কেন্দ্র, ব্যারাকপুর এবং হুগলির সদ্য প্রাক্তন দুই সাংসদ অর্জুন সিং (Arjun Singh) এবং লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee) এক্স হ্যান্ডেল খুললেও দেখা যাচ্ছে একই ছবি। দু’জনেই এবার নিজ নিজ কেন্দ্র থেকে পরাজিত হয়েছেন। ব্যারাকপুর থেকে পার্থ ভৌমিক এবং হুগলি থেকে রচনা বন্দ্যোপাধ্যায় সংসদে যাবেন এবার। তবে অর্জুন, লকেটের এক্স হ্যান্ডেল বলছে, এখনও তাঁরা সাংসদ!

আরও পড়ুনঃ ভোটের পরেই ঘোর দুঃসংবাদ! মৃত্যুর খবর পেতেই হাউহাউ করে কান্না, কাকে হারালেন লকেট?

এদিকে এবারের ভোটে কোচবিহারে পদ্ম ফোটাতে ব্যর্থ হয়েছেন নিশীথ প্রামাণিক (Nisith Pramanik)। তৃণমূলের জগদীশ বাসুনিয়ার কাছে পরাজিত হয়েছেন তিনি। তবে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর এক্স হ্যান্ডেলের বায়োতে এখনও লেখা, কোচবিহার লোকসভা কেন্দ্রের সাংসদ! ভোটের রেজাল্ট ঘোষণার হওয়ার পর ৪৮ ঘণ্টা অতিক্রান্ত। এখনও নিজের বায়ো আপডেট করেননি নিশীথ।

BJP MP X handle bio

একই ছবি দেখা যাচ্ছে বাঁকুড়ার গতবারের সাংসদ সুভাষ সরকারের (Subhas Sarkar) এক্স হ্যান্ডেলেও। উনিশের লোকসভা ভোটে বাঁকুড়ায় পদ্ম ফুটিয়েছিলেন তিনি। এবারও তাঁকে টিকিট দিয়েছিল BJP। তবে অরূপ চক্রবর্তীর কাছে পরাজিত হয়েছেন সুভাষ। কিন্তু তা সত্ত্বেও এখনও নিজের এক্স হ্যান্ডেলের বায়ো থেকে MP লেখাটি সরাননি তিনি। সুভাষের এক্স হ্যান্ডেল কিন্তু এখনও বলছে তিনি বাঁকুড়ার সাংসদ!

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর