নিউটাউনের পর বাগবাজার, আবারও দাদাগিরি সোহমের! এবার কী কাণ্ড ঘটালেন মহানায়ক?

বাংলা হান্ট ডেস্ক: বিগত বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছেন টলিউড অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। বাংলা সিনেমার এই ‘মহানায়ক’কে ফের একবার অন ক্যামেরা মেজাজ হারাতে দেখা গেল।  যা নিয়ে  রীতিমতো তুলকালাম কাণ্ড চারদিকে। তবে এবার ঘটনাস্থল নিউটাউন নয়,বাগবাজার (Bagbazar)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে বাগবাজারের গোপীমোহন দত্ত লেনে এক গুন্ডার সঙ্গে কথা বলছেন অভিনেতা।

তারপরে আচমকা তার পিছু ধাওয়া করতে শুরু করেন সোহম। তবে ঘটনা বাস্তব হলেও সবটাই কিন্তু শুটিংয়ের জন্য। বুধবার রাজ্য জুড়ে সমস্ত জামাইরা যখন চুটিয়ে জামাইষষ্ঠী উপভোগ করছেন তখন এই বিশেষ দিনেই বাগবাজারে নতুন ছবির শুটিং করতে দেখা গেল অভিনেতা সোহম চক্রবর্তীকে। জানা যাচ্ছে তাঁর এই আসন্ন সিনেমার নাম ‘ফেলু বক্সী’ (Felu Bakshi)।

   

দেবরাজ সিনহা পরিচালিত এই সিনেমায় সোহম পুরোদস্তর একজন গোয়েন্দা। এদিন শুটিং চলাকালীন অভিনেতার পরনে ছিল আকাশি রংয়ের শার্ট আর কালো জিন্স।  তাঁর সামনেই বাক্স হাতে দাঁড়িয়ে ছিলেন একজন গুন্ডা চরিত্রের অভিনেতা। কথোপকথনের পর আচমকাই  অভিনেতাকে ওই লাল গেঞ্জি পরা গুন্ডার পিছু নিতে দেখা গেল। আর এই গোটা শুটিংয়ের দৃশ্যটাই স্থানীয় কোন একজন বাসিন্দা ক্যামেরাবন্দি করে ফেলেছিলেন ততক্ষণে।

আরও পড়ুন: ভারতে ফিরছে ব্রিটিশদের লুঠ করা সম্পদ! ১০০ কেজি সোনার পর আসছে বহু মূল্যের এই জিনিস

যা দেখে অনেকেই প্রথমে ভাবতে শুরু করেছিলেন নিউটাউনের পর আবার বোধহয় বাগবাজারেও দাদাগিরি শুরু করেছেন সোহম। কিন্তু আসলে তা নয়, শুটিংয়ের জন্যই এদিন এমন মেজাজে দেখা গিয়েছিল অভিনেতাকে। এখনও পর্যন্ত যা জানা গিয়েছে, যে আসন্ন সিনেমায় সোহম অভিনীত ফেলু বক্সী অত্যন্ত সাধারন একজন বাঙালি যুবক। যিনি , আজকের জেনারেশনের ছেলে হলেও গ্যাজেট ফ্রিক নন একেবারেই।

Soham 2

তবে নতুন টেকনোলজি নিয়ে তাঁর ব্যাপক আগ্রহ। নিজের প্রতিটা পদক্ষেপ নিমেষের মধ্যে পাল্টে ফেলতে পারেন তিনি। তাই তার চাল কেউ ধরতে পারে না. পাশাপাশি এই নতুন বাঙালি গোয়েন্দা দারুন খাদ্য রসিক। সে মনে করে খাওয়া-দাওয়া করলে তবেই নাকি তার বুদ্ধি খোলে।  দেবরাজ সিনহা পরিচালিত এই সিনেমায় সোহম ছাড়াও  অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার সহ ওপার বাংলার অভিনেত্রী পরীমণি। 

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর